এখন চোরাবালিতে কাজ করছি

নেপাল থেকে কবে ফিরলেন?নেপালে দশ দিন থাকার পর সপ্তাহখানেক আগে ফিরেছি। সেখানে 'মুনসুন রেইন' নামের ২৬ পর্বের একটি ধারাবাহিক নাটকের কাজ করেছি। অভিনেতা মাহফুজ আহমেদের মূল ভাবনায় নাটকটি লিখেছেন প্রসূন রহমান, আর পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী। বন্ধুত্ব আর ভালোবাসাই এর বিষয়বস্তু। সাত বন্ধু পড়াশোনা শেষে অবসরে নেপালে ঘুরতে যায়। সেখানে তারা একটি খুনের সঙ্গে জড়িয়ে পড়ে। এ নিয়ে পরে নানা ঘটনার জন্ম হয়।বৈশাখী টিভির 'তাল বেতাল' নাটকে হিল্লোলের কী খবর?


এ নাটকটির কাজ করেছিলাম প্রায় বছর খানেক আগে। নাটকে আমি মিমের সঙ্গে প্রেম করি। সে ঢাকার একটি মহিলা হোস্টেলে থাকে। হোস্টেলটি পরিচালনা করে কচি খন্দকার। হোস্টেলের নিয়ম হলো, এখানে যারা থাকে তারা কেউ প্রেম করতে পারবে না। মিমের সঙ্গে দেখা করার জন্যই গ্রাম থেকে শহরে এসে সরাসরি সেই মেসে একটি থাকার জায়গা করি। এমন সময় মিমের সঙ্গে আমার দেখা হবে। পরে এটা নিয়ে আরও অনেক ঘটনা ঘটতে দেখা যাবে। আগামী ৯ ডিসেম্বর আবারও এর দৃশ্যধারণ শুরু হবে।
আপনার অভিনীত প্রথম ছবি 'হ্যালো অমিত'-এর কী অবস্থা?
এ চলচ্চিত্রটির কাজ শেষ হয়েছে। এখন এর পোস্ট-পোডাকশনের কাজ চলছে। এরপর সেন্সর ছাড়পত্রের জন্য জমা দেওয়া হবে। পরিচালকের কাছে শুনেছি, আসছে বৈশাখে ছবিটির মুক্তি দেওয়া হবে।
শুনলাম নতুন ছবিতে কাজ করছেন?
হ্যাঁ। রেদওয়ান রনির পরিচালনায় 'চোরাবালি' ছবিতে অভিনয় করেছি। এতে এক গোয়েন্দা অফিসারের চরিত্রে আমাকে দেখা যাবে।

No comments

Powered by Blogger.