খিলক্ষেতে ব্যবসায়ীর বাসায় ডাকাতি ৩০ লাখ টাকার মালপত্র লুট

রাজধানীর খিলক্ষেত এলাকার এক ব্যবসায়ীর ফ্ল্যাটে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। ডাকাত দল ওই ফ্ল্যাট থেকে ৫ লাখ টাকা, প্রায় ৪০ ভরি ওজনের স্বর্ণালঙ্কার ও লাইসেন্স করা একটি রিভলবার লুট করেছে। গতকাল শুক্রবার ভোরে খিলক্ষেত বটতলার ২৫/১ নম্বর বাড়ির দোতলায় স্থানীয় সেবা ক্লিনিকের মালিক আবুল হোসেনের ফ্ল্যাটে ঘটনাটি ঘটে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য বাসার গৃহকর্মীকে আটক করলেও সন্ধ্যা পর্যন্ত লুণ্ঠিত মালপত্র উদ্ধার করতে পারেনি।


পরিবারের উদৃব্দতি দিয়ে পুলিশ জানায়, শুক্রবার রাত ৩টা থেকে ৪টার মধ্যে ডাকাত দল জানালার গ্রিল কেটে ভেতরে ঢোকে। পরে তারা ফ্ল্যাটের মালিক ব্যবসায়ী আবুল হোসেন ও তার স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে। ডাকাত দল বিভিন্ন কক্ষের আলমারি ও শোকেসের তালা ভেঙে ৫ লাখ টাকা, প্রায় ৪০ ভরি ওজনের স্বর্ণালঙ্কার ও বিভিন্ন ইলেকট্রনিক পণ্য লুট করে। এ সময় ডাকাতরা ওই ব্যবসায়ীর শয়নকক্ষ তছনছ করে তার লাইসেন্স করা রিভলবারটি নিয়ে যায়। ফ্ল্যাটটির বিভিন্ন কক্ষে ব্যবসায়ীর পরিবারের সদস্যরা থাকলেও ওই রাতে তিনি ও তার স্ত্রী এবং গৃহকর্মী ছাড়া আর কেউ ছিলেন না।
খিলক্ষেত থানার ওসি শামিম হোসেন বলেন, ডাকাত দল ওই বাসা থেকে টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় ৩০ লাখ টাকার মালপত্র লুট করেছে বলে প্রাথমিক অভিযোগ পাওয়া গেছে। ঘটনায় জড়িত ডাকাত দলকে চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চলছে। তবে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত থানায় মামলা হয়নি।

No comments

Powered by Blogger.