গুলশানে পুলিশ-ছিনতাইকারী গুলিবিনিময়-এসআইসহ গুলিবিদ্ধ ২

রাজধানীর গুলশানে পুলিশ ও ছিনতাইকারীদের মধ্যে গোলাগুলিতে পুলিশের এক উপ-পরিদর্শক ও এক ছিনতাইকারী গুলিবিদ্ধ হয়েছে। গতকাল শুক্রবার সকালে এ ঘটনা ঘটে। আহত পুলিশ কর্মকর্তা উপ-পরিদর্শক নাজমুল ইসলামকে রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদিকে ছিনতাইকারী দলের সদস্য বিল্লালকে পুলিশ হেফাজতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এ ঘটনায় একটি চাপাতি, দুটি ছোরা ও ছিনতাই কাজে ব্যবহৃত একটি কালো ট্যাক্সিক্যাবসহ আরও ২ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়।পুলিশ জানায়, গতকাল সকাল ৭টার দিকে গুলশান পার্কের পাশে কালো ট্যাক্সিক্যাব (ঢাকা মেট্রো প-১১-৫২৬৫) নিয়ে ৪ ছিনতাইকারী এক মহিলার সর্বস্ব ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় ওই এলাকায় কর্তব্যরত পুলিশ সদস্যরা ঘটনাস্থলে এলে গাড়ি নিয়ে ছিনতাইকারী দলটি গুলশান ২ নম্বর সেকশনের দিকে যায়। ডরিন টাওয়ারের সামনে গাড়িটিকে ব্যারিকেড দেয় পুলিশ। এ সময় ছিনতাইকারীরা গাড়ি থেকে নেমে পুলিশ সদস্যদের লক্ষ্য করে ২-৩ রাউন্ড গুলি ছোড়ে। এতে পুলিশের উপ-পরিদর্শক নাজমুল বাম পায়ে গুলিবিদ্ধ হন। পুলিশ সদস্যরা আত্মরক্ষার্থে গুলি চালালে ছিনতাইকারী দলের বিল্লাল গুলিবিদ্ধ হয়। পরে তাকেসহ অন্য ছিনতাইকারী তুহিন ও রুহুল আমিনকে গ্রেফতার করা হয়। এ সময় একজন পালিয়ে যায়।
গুলশান থানায় তুহিন ও রুহুল আমিন ছিনতাইয়ের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে বলে, এ পর্যন্ত তারা গুলশান এলাকায় ৪-৫টি ছিনতাই করেছে। তাদের দলনেতা বিল্লাল হোসেন।
গুলশান থানার ওসি শাহ আলম সমকালকে জানান, এ ঘটনায় থানায় পৃথক দুটি মামলা হয়েছে। গ্রেফতার হওয়া দু'জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের কাছে থাকা আগ্নেয়াস্ত্র উদ্ধারের চেষ্টা চলছে।

No comments

Powered by Blogger.