খোঁজখবর

বিয়ের প্যাকেজ\ বিয়ের মৌসুম উপলক্ষে হেয়ারোবিক্স ব্রাইডাল দুটি সুলভ প্যাকেজ ঘোষণা করেছে। প্রথম প্যাকেজটির মূল্য ৯ হাজার ৯৯৯ টাকা। এতে থাকছে কনের মেকআপ, ব্রাইডাল বডি আর্ট, ওয়াক্সিং, পেডিকিওর, মেনিকিওর ও গোল্ড ফেসিয়াল। দ্বিতীয় প্যাকেজটির মূল্য ১৫ হাজার ৫০০ টাকা। এতে থাকছে কনের গায়ে হলুদের মেকআপ, বিয়ের মেকআপ, বৌভাতের মেকআপ, একাধিক পার্টি মেকআপ, ব্রাইডাল বডি আর্ট, আইব্রো থ্রেডিং,


ওয়াক্সিং, পেডিকিওর, মেনিকিওর ও গোল্ড ফেসিয়াল। দুটি প্যাকেজেই উপহার হিসেবে কনের জন্য থাকছে হেয়ারোবিক্স ব্রাইডালের ফ্রি মেম্বারশিপ। বিস্তারিত জানতে হেয়ারোবিক্সের কাস্টমার কেয়ারে ফোন করুন। ফোন :০২-৯১৪২০৮২, ০১৭৪৬-১৭৭২৩৩। ঠিকানা : হুসাইন প্লাজা, রোড ২৮, ধানমণ্ডি, ঢাকা।
৭০ শতাংশ পর্যন্ত ছাড়
অন্যমেলা পোশাক ও কারুপণ্যে এ বছরের জুনে প্রথমবারের মতো বিশেষ ও বিশাল ছাড় দিয়েছে। ক্রেতা সাধারণের কাছ থেকে অভূতপূর্ব সাড়া এবং তাদের বিপুল আগ্রহের পরিপ্রেক্ষিতে বর্ধিত হয়েছিল এ কার্যক্রমের সময়কাল। সে সময় অন্যমেলার সব শাখায় ক্রেতারা ১০ থেকে ৭০ শতাংশ পর্যন্ত ছাড়ে যে কোনো পণ্য কেনাকাটা করতে পেরেছিলেন। সাধারণ ক্রেতাদের কথা চিন্তা করেই 'অন্যমেলা' গ্রহণ করেছিল এ উদ্যোগ। এ আয়োজনের ধারাবাহিকতায় অন্যমেলার যে কোনো শোরুমে আবারও ১০ থেকে ৭০ শতাংশ পর্যন্ত ছাড়ে কেনাকাটা করতে পারবেন ক্রেতারা। ৫ থেকে ২০ ডিসেম্বর পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত থাকবে। এ আয়োজনে রয়েছে এ সময়ে পরার উপযোগী নানা ধরনের পোশাক। এর মধ্যে শাড়ি, সালোয়ার-কামিজ, ছেলে ও মেয়েদের ফতুয়া, লং পাঞ্জাবি, শর্ট পাঞ্জাবি, বাচ্চাদের পোশাক ইত্যাদি উল্লেখযোগ্য। বসুন্ধরা শোরুম : শপ নম্বর : ১৩-২২, লেভেল-৪, ব্লক-বি, বসুন্ধরা শপিং কমপ্লেক্স, পান্থপথ, ঢাকা, ফোন : ৯১০২২৬৬; বনানী শোরুম : রোড-১১, বাড়ি-৭৬/ডি, ফোন : ৯৮৬০৭১৬; শুক্রাবাদ শোরুম : ১০১ শুক্রাবাদ (মেট্রো শপিং মলের বিপরীতে) মিরপুর রোড, ফোন : ৮১৫৯৭৬৩; ধানমণ্ডি শোরুম : রাইফেলস স্কয়ার শপিং মল, শপ নং-৩০৬, ধানমণ্ডি, ফোন : ৮৬২৩৩০১।
আবর্তনে ৭০ শতাংশ ছাড়
বিজয়ের মাসে আবর্তন দিচ্ছে পোশাক ক্রয়ে বাড়তি স্বাধীনতা। বিজয়ের মাসে বিজয়ের আনন্দে সর্বোচ্চ ৭০ ভাগ ছাড়ে কেনাকাটার এই বাড়তি স্বাধীনতা পাওয়া যাবে ধানমণ্ডি, ওয়ারী, সিদ্বেশ্বরী ও মিরপুর-১০-এর শোরুমে। আবর্তনের এ ছাড়ে শীতের ফ্যাশন অনুষঙ্গসহ থাকছে বিভিন্ন ডিজাইনের ছোট ও বড়দের পোশাক।
লেজার ট্রিটে ব্রাইডাল প্যাকেজ
বিয়ের এই মৌসুমে দেশের প্রথম আইএসও সনদপ্রাপ্ত কসমেটিক সার্জারি ক্লিনিক লেজার ট্রিটে ঘোষণা করা হয়েছে আকর্ষণীয় ব্রাইডাল প্যাকেজ। বিয়ের আগে নিজেকে আরও বেশি আকর্ষণীয় ও অনন্যা করে তুলতে এখানে রয়েছে বেশ কয়েকটি সেবা। এর মধ্যে রয়েছে লেজার ব্রাইট গ্গ্নো/লেজার হোয়াইটিনিং, লেজার হেয়ার রিডাকশন, বডি শেইপিং লাইপোলাইসিস, ফিলার বোটোক্স, স্কিন টোনিং (বলিরেখা দূরীকরণ), পিগমেন্টেশন ডার্ক সার্কেল অ্যারাউন্ড আই (চোখের পাশের কালো দাগ দূর) ইত্যাদি। উল্লেখ্য, লেজার ট্রিটমেন্টের এসব সেবা সম্পূর্ণ নন-সার্জিক্যাল এবং ব্যথামুক্ত। সুতরাং আর দেরি না করে আপনার বিয়েকে স্মরণীয় করে রাখতে এবং নিজেকে অনন্যা করে তুলতে আজই আসুন লেজার ট্রিটে। ঠিকানা : বাড়ি-১০৬ (প্রথম তলা), রোড-১১, ব্লক-সি, বনানী। ফোন : ০১৭৫০০১০০২০, ০১৭৫০০১০০৩০।

গ্রন্থনা :কামরুল হাসান প্রিন্স

No comments

Powered by Blogger.