ধানমণ্ডিতে দ্রুতগামী ট্রাক কেড়ে নিল তরুণ-তরুণীর প্রাণ

রাজধানীর রাসেল স্কয়ারে গতকাল শুক্রবার রাতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দুই তরুণ-তরুণী নিহত হয়েছেন। ধানমণ্ডির জিংজিয়াং রেস্তোরাঁয় বিয়ের দাওয়াত খেয়ে ফেরার পথে লিপি খানম ও তাঁর বন্ধু এইচ এম কামরুজ্জামান মিরাজ নিহত হন। তাঁরা দুজনই সরকারি তিতুমীর কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের স্নাতকোত্তর শ্রেণীর শিক্ষার্থী। রাসেল স্কয়ারের মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক তাঁদের মোটরসাইকেলটি চাপা দেয়।

পথচারীরা পিছু ধাওয়া করে ঘাতক ট্রাক ও ট্রাকের হেলপারকে আটক করে পুলিশে সোপর্দ করে। তবে চালক পালিয়ে যায়। পুলিশ দুজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। লিপির ভাই সজীব রাত ১২টার দিকে মর্গের সামনে সাংবাদিকদের জানান, লিপি সরকারি তিতুমীর কলেজের স্নাতকোত্তর শ্রেণীর ছাত্রী। তাঁর বাসা উত্তরার ৯ নম্বর সেক্টরে। বন্ধু মিরাজের সঙ্গে তিনি একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন। বাসায় ফেরার পথে মিরাজের মোটরসাইকেল ট্রাকের নিচে চাপা পড়ে।
দুর্ঘটনার অনেক পরে জনতার ভিড়ে পান্থপথ ও মিরপুর রোডে যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ধানমণ্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান ও আটক ট্রাকের হেলপার জানান, ট্রাকটি দ্রুতগতিতে রাসেল স্কয়ার পার হচ্ছিল। সে সময় মোটরসাইকেলটি মোড় ঘুরে প্রধান সড়কে (মিরপুর রোড) উঠতে গিয়ে ট্রাকের সামনে গিয়ে পড়ে। ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই লিপি ও মিরাজের মৃত্যু হয়। মিরাজের বিস্তারিত পরিচয় তাৎক্ষণিক পাওয়া যায়নি।

No comments

Powered by Blogger.