খালেদা জিয়া পাগল অথবা শিশু : সাজেদা

ওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী বলেছেন, খালেদা জিয়া তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচনে যাবেন না। অথচ নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারপ্রধান প্রসঙ্গে তিনিই বলেছিলেন, পাগল আর শিশু ছাড়া কেউ নিরপেক্ষ না। তাঁর কথা অনুযায়ী তাহলে এখন তাঁকে পাগল অথবা শিশু বলা ছাড়া আর কোনো পথ নেই।


গতকাল শুক্রবার শিল্পকলা একাডেমী মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৬৫তম জন্মদিন উপলক্ষে মুক্তিযোদ্ধার সন্তানদের পরিকল্পনায় কবি শেখ আসমানের 'তুমি বাংলাদেশ' শীর্ষক ছাপচিত্র প্রদর্শনীর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাজেদা চৌধুরী এ কথা বলেন।
সাজেদা চৌধুরী বলেন, বিএনপি নির্বাচনে অংশ না নিলে জনগণ দ্বারা প্রত্যাখ্যাত হবে, তাদের পতন অবধারিত। তিনি বলেন, নির্বাচন কমিশনকে শক্তিশালী করার মাধ্যমেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। গণতন্ত্র চাইলে এবং জনগণের জন্য রাজনীতি করতে হলে এ নির্বাচনে বিরোধীদলীয় নেতা খালেদা জিয়াকে আসতেই হবে।
আওয়ামী লীগ নির্বাচন করবে বলে প্রধানমন্ত্রী যে ঘোষণা দিয়েছেন_সেই ঘোষণার সঙ্গে একাত্মতা জানিয়ে সাজেদা চৌধুরী বলেন, 'আগামী নির্বাচন হবে এবং তা অবশ্যই কার্যকর হবে। শুধু শুধু তত্ত্বাবধায়ক সরকারের নামে বিশৃঙ্খলা করে লাভ হবে না। আমরা অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করব। নির্বাচনে আসুন। আমরা হেরে গেলে আপনাদের জয় মেনে নেব।'
দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে সৈয়দা সাজেদা চৌধুরী বলেন, 'আপনারা সব ভেদাভেদ ভুলে যান। আমরা ঐক্যবদ্ধ হলে যতই ষড়যন্ত্র হোক কেউ আমাদের কিছু করতে পারবে না। শেখ হাসিনা আমাদের সম্পদ। এ সম্পদকে যেকোনো মূল্যে রক্ষা করতেই হবে। তাঁকে হত্যার ষড়যন্ত্র অব্যাহত আছে। ইতিমধ্যে ১৯ বার তাঁকে হত্যার চেষ্টা হয়েছে। আল্লাহর রহমতে তিনি বেঁচে গেছেন।'

No comments

Powered by Blogger.