জনগণের নিরাপত্তা দিতে যা করার তাই করা হবে -শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশের মানুষের জানমালের নিরাপত্তা দিতে যা যা করা দরকার তাই করা হবে। নির্বাচন বর্জন করে বিএনপি নেত্রী যে ভুল করেছেন তার খেসারত তাকেই দিতে হবে। জনগণকে কেন এর খেসারত দিতে হবে। আজ বিকালে সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপি চেয়ারপারসনের উদ্দেশে তিনি বলেন, অফিসে বসে তিনি আন্দোলন করেন। ঘর ছেড়ে অফিসে কেন আসলেন কেউ তা জানে না। উনি বলেন, উনাকে অবরুদ্ধ করে রাখা হয়েছে। আমি বলব, উনি বাড়িতে চলে যাক, কেউ বাধা দিবে না। উনি কথায় কথায় ঘর থেকে বের হতে চান। এটি উনার পুরনো অভ্যাস। প্রধানমন্ত্রী বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সমালোচনা করে বলেন, যেমন মা তেমন বেটা। দুইজনই এক হয়ে জঙ্গিবাদী কার্যক্রম চালাচ্ছে।
তিনি বলেন, বিশ্ব ইজতেমা হয়েছে। হজের পরে সব চেয়ে বড় সমাগম এটি। বিএনপি নেত্রীর ইসলামের প্রতি এতো দরদ। কিন্তু উনি অবরোধ বাদ দিতে পারলেন না ইজতেমার সময়। আমি ধন্যবাদ জানাই আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও আওয়ামী লীগের নেতাকর্মীদের। যারা ইজতেমায় মুসল্লিদের আসতে সহযোগিতা করেছেন।
সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, সুরঞ্জিত সেনগুপ্ত, প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বক্তব্য রাখেন।

No comments

Powered by Blogger.