নারায়ণগঞ্জে দুই মামলা, জামায়াতের জেলা আমিরসহ গ্রেপ্তার ১২

নারায়ণগঞ্জে পুলিশের ওপর শিবিরের হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় পুলিশ বাদী হয়ে গতকাল সোমবার রাতে দুটি মামলা করেছে। এসব মামলায় জেলা জামায়াতে ইসলামীর আমির মাওলানা মাঈনউদ্দিনসহ ১২ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) আতিয়ার রহমান বাদী হয়ে সরকারি কাজে বাধা, পুলিশের ওপর হামলা, গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগে পৃথক দুটি মামলা করেন।
পুলিশ জানায়, পুলিশের গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের মামলায় জেলা শিবিরের সভাপতি নাসিরুল্লাহসহ ২৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও অনেককে আসামি করা হয়েছে।
এ ছাড়া সরকারি কাজে বাধা, পুলিশের ওপর হামলা ও মারধরের ঘটনায় জেলা জামায়াতে ইসলামীর আমির মাওলানা মাঈনউদ্দিনসহ ৩৮ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও অনেককে আসামি করে মামলা করা হয়েছে।
জেলা পুলিশ সূত্র জানায়, পুলিশ গতকাল রাত সাড়ে ১১টার দিকে শহরের হাজীগঞ্জ এলাকার বাসায় অভিযান চালিয়ে জেলা জামায়াতে ইসলামীর আমির মাওলানা মাঈনউদ্দিনকে গ্রেপ্তার করে। এ ছাড়া সিদ্ধিরগঞ্জ থেকে জেলা জামায়াতের অর্থবিষয়ক সম্পাদক জুবায়েদ, রূপগঞ্জ উপজেলা ছাত্র শিবিরের সভাপতি ও মুড়াপাড়া কলেজের শিক্ষক মোহাম্মদ আলী খানসহ ১২ জনকে গ্রেপ্তার করা হয়।
নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার শেখ নাজমুল আলম পুলিশের ওপর শিবিরের হামলার ঘটনায় দুটি মামলা দায়ের এবং জেলা জামায়াতের আমিরসহ ১২ জনকে গ্রেপ্তারের খবর নিশ্চিত করেছেন।
গতকাল বেলা সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জ শহরের দুই নম্বর রেলগেইট এলাকায় ঝটিকা মিছিল থেকে পুলিশের ওপর হামলা চালায় শিবির। দুই পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়ায় নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদেরসহ ১০ জন আহত হন। ওসির পিকআপভ্যান ভাঙচুর ও অগ্নিসংযোগ করেন শিবিরকর্মীরা।

No comments

Powered by Blogger.