সড়ক দুর্ঘটনা- রাজনীতিক ও ছাত্রসহ বিভিন্ন স্থানে নিহত ৭

গত দুই দিনের সড়ক দুর্ঘটনায় ফরিদপুরে আওয়ামী লীগের নেতা, গোপালগঞ্জে তিন শ্রমিক, বাগেরহাটে দুই পথচারী ও দিনাজপুরে এক স্কুলছাত্র নিহত হয়েছে। আমাদের আঞ্চলিক কার্যালয় ও প্রতিনিধির পাঠানো খবর:
ফরিদপুর: গত বুধবার রাত একটার দিকে মধুখালী উপজেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক রকিবউদ্দিন মোল্লা (৫২) সহযোগী সাইফুজ্জামানের সঙ্গে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। ঢাকা-খুলনা মহাসড়কের মধুখালী উপজেলার ঈদগাঁয়ের সামনে মাগুরাগামী একটি ট্রাক পেছন থেকে মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই রকিবউদ্দিন নিহত ও সাইফুজ্জামান আহত হন। রকিবউদ্দিনের বাড়ি মধুখালী উপজেলার পশ্চিম গাড়াখোলা এলাকায়।
গোপালগঞ্জ: গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের পদ্মাবিলায় সিলেটগামী শ্রমিকবোঝাই একটি বাস একটি ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মধুমতী নদীতে পড়ে যায়। এতে তিন শ্রমিক নিহত এবং ৬৮ জন আহত হন। নিহত ব্যক্তিরা হলেন সাহারুল ইসলাম (১৬), রহিম মল্লিক (৩৮) ও কাওসার মোড়ল (২৮)। সাহারুল ইসলাম ও রহিম মল্লিক খুলনার কয়রা উপজেলার দিদারুল ইসলাম ও ধনাই মল্লিকের ছেলে এবং কাওসার মোড়ল দাকোপের কালাবগি গ্রামের নুরু মোড়লের ছেলে।
বাগেরহাট: গত বুধবার রাত নয়টার দিকে খুলনা-বাগেরহাট সড়কের কাঁঠালতলা এলাকায় রাসেল মোল্লা (১৭) রাস্তা পার হওয়ার সময় খুলনাগামী যাত্রীবাহী একটি বাস তাকে ধাক্কা দেয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রাসেল জেলার কচুয়া উপজেলার প্রতাপপুর গ্রামের অহেদ মোল্লার ছেলে।
এদিকে একই রাত সাড়ে আটটার দিকে মোরেলগঞ্জ উপজেলার সন্ন্যাসী বাজার এলাকায় ভাড়ায়চালিত একটি মোটরসাইকেল পথচারী মোস্তাজিল হক গাজীকে (৬০) ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। তাঁর বাড়ি উপজেলার খাউলিয়া ইউনিয়নের দক্ষিণ বরিশাল গ্রামে।
দিনাজপুর: গতকাল বেলা ১১টার দিকে সেতাবগঞ্জ পৌর এলাকায় সোয়া নদীর সেতুতে ওঠার সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক সাইকেলের আরোহী শ্যামল চন্দ্র রায়কে (১১) ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। শ্যামল বোচাগঞ্জ উপজেলার দৌলতপুর উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র।

No comments

Powered by Blogger.