গ্রেট হাউজওয়াইফ পেনেলোপে ক্রুজ

হাউজওয়াইফ হওয়াটা পৃথিবীর সবচেয়ে সুন্দর কাজ। নিজের অভিজ্ঞতা থেকে ৩৮ বছর বয়সী স্প্যানিশ বংশোদ্ভূত হলিউড অভিনেত্রী পেনেলোপে ক্রুজ সম্প্রতি এই মজাদার তথ্য জানিয়েছেন।
ভ্যানিলা স্কাই, অল দ্য প্রিটি হর্সেস, পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান খ্যাত একসময়ের ব্যস্ত এই অভিনেত্রী এখন পুরো সময় কাটাচ্ছেন ঘর সংসার সামলিয়ে। ২০০৭ সালে বিয়ে করেছেন সহঅভিনেতা জেভিয়ার বারডেমকে। বিয়ে পরবর্তী সময়ে সংসার এবং অভিনয় দুটোই একসঙ্গে তালে তাল মিলিয়ে চালিয়ে গেছেন।
এরপর কর্মময় জীবনের প্রতিদিনের চেনা শিডিউলে  হঠাৎ করেই একদিন ছন্দপতন ঘটে। ২০১১ সালের ২২ জানুয়ারিতে ছেলে লিওনার্ডোর গর্বিত মা হন তিনি। এই ছন্দপতনই শাপেবর হয়ে দেখা দিয়েছে পেনেলোপের জীবনে। ১৬ মাস বয়সী ছেলে লিওনার্ডোকে নিয়ে ভীষণ উপভোগ করছেন সংসারজীবন।

পেনেলোপে বলেন, “এখন আমি রাঁধতে জানি এবং আমার কাছে এখন খুব গুরুত্বপূর্ণ হলো নিয়মিত টাটকা খাবার তৈরি করা। আমি বাসায় কখনো ক্রেজি ডায়েট চার্ট ফলো করি না। স্বাস্থ্যসম্মত যে খাবারগুলো খেতে ভালো সেগুলোই মেন্যুতে রাখি।”

রুপালী জগতের ব্যস্ত সময়কে পাশ কাটিয়ে পুরোপুরি গৃহিনী বনে যাওয়া পেনেলোপে ঘরগেরস্থালি কাজের গৃহিনীপনা করতে খুব উপভোগ করছেন বোঝা যাচ্ছে। সূত্র: দ্য টেলিগ্রাম।

No comments

Powered by Blogger.