সাবেকদের সামনে অপ্রস্তুত কেট ও উইলিয়াম

নিবিড় কোনো মুহূর্তে অথবা কোন আনন্দঘন অনুষ্ঠানের আলোকঝলমলে পরিবেশে নিজের বাহুলগ্ন হয়ে থাকা আপনজনের সামনে হুট করেই যদি দেখা হয়ে যায় একসময়ের প্রিয় মনের মানুষের সাথে তাহলে কেমন লাগবে তখন! নিশ্চিত করে বলা যায় ভীষণ অপ্রস্ত্তত মুহূর্ত হবে সেটি।

গত রোববার রাতে কেট মিডলটন এবং উইলিয়াম হ্যারি উপস্থিত হয়েছিলেন তাদের খুব কাছের বন্ধু অ্যালিস সেন্ট জন ওয়েবস্টার এবং জেরাল্ড অ্যাভেনেলের বিয়ের পার্টিতে। আর এখানে দুজনেরই দেখা হয়ে যায় অতীত হয়ে যাওয়া একসময়ের প্রেমিক/প্রেমিকার সাথে।  এ খবর জানিয়েছে বৃটিশ ট্যাবলয়েড দি সান।

সাধারণের কাছে বৃটিশ রাজকীয় পরিবারের রাখঢাকের কিছুই নাই। সুতরাং পার্টিতে আসা অতিথিদের জন্য এই দুর্লভ ঘটনাটি ছিল নান্দনিক বিনোদন।

জীবনে প্রেমে পড়ার মুহূর্তগুলোর অনুভূতি ভীষণ স্বর্গীয়। সময়ের টানাপোড়েনে এবং তীব্র বাস্তবতার কারণে প্রেমে ভাটা পড়তেও সময় লাগেনা। জীবনের ধর্ম অনুযায়ী মানুষ নিরমত্মর খুঁজতে থাকে একান্ত আপনজন। বৃটিশ প্রিন্স উইলিয়াম এবং তার স্ত্রী ডাচেস অব ক্যমব্রিজ এমন এক পরিস্থিতিতে পড়ে ভীষণ অপ্রস্তুত হয়েছেন বলার অপেক্ষা রাখেনা। বিয়ে পার্টিতে উপস্থিত হওয়া এক অতিথি বলেন, উইলিয়াম এবং কেটের মনের অবস্থা দেখে মনে হচ্ছিল এখানে বিয়ে এবং শেষকৃত্য দুটোই হচ্ছে।

উইলিয়ামের মুখোমুখি পড়ে যান অলিভার হান্ট এবং রোজ ফারকুহার। যাদের সাথে একসময় ব্রিটিশ রাজপুত্রের ইটিশপিটিশ মন দেওয়া নেওয়ার সম্পর্ক্য ছিল। এদিকে ডাচেস অব কেমব্রিজ কেট মিডলটন মুখোমুখি হন বিগত প্রেমিক উইলেম মার্কস্ এবং হ্যানরি রপনার এর। মানসিকভাবে বিপর্যস্ত উইলিয়াম এবং কেট আকস্মিকভাবে এই পরিস্থিতির শিকার হলেও কাউকে সেটা বুঝতে না দিয়ে পরিস্থিতি সামলে নেন। রয়্যাল এই সেলিব্রিটিদের একদম জানানো হয়নি যে পার্টিতে অতিথি হিসাবে তাদের সাবেকদের আপ্যায়নের ব্যবস্থা রাখা হয়েছে। তবে এটা ঠিক, যে কোন পার্টিতে অতিথিদের আপ্যায়িত করতে নির্মল আনন্দ যোগান দেওয়ার দরকার পড়ে। এখানে তার কোন কমতি ছিল না।

No comments

Powered by Blogger.