সালমা হায়েকের নিত্যনতুন পোশাক পরার রহস্য!

হলিউড সুপারস্টার সালমা হায়েককে কখনো একই পোশাক পরে কোনো পার্টিতে বা জনসম্মুখে আসতে দেখা যায় নি। ৪৫ বছর বয়সী মেক্সিকান বংশোদ্ভূত এই অভিনেত্রীকে নিত্য-নতুন পোশাকে সব সময় দেখা যায়। সম্প্রতি সালমা প্রকাশ করেছেন, তার নিত্যনতুন পোশাক পরার রহস্য।

সালমা হায়েক নিত্যনতুন পোশাক পরতে কেন পছন্দ করেন? এরকম এক প্রশ্নের উত্তরে মিডিয়াকে জানিয়েছেন, আমার স্বামী মনোযোগ যেন সবসময় আমাকে ঘিরেই থাকে এবং তার দৃষ্টি যেন অন্য নারীর দিকে না যায় এজন্যই আমি নিত্যনতুন পোশাক পরে থাকি। রসিকতা করে সালমা বলেন, আমি লক্ষ করেছি নতুন পোশাক পরলে আমার স্বামী অন্য নারীদের দিকে ফিরেও তাকান না। এটি আমি দারুণ উপভোগ করি।
সালমা হায়েক আরো বললেন, ভালোবাসার মানুষটিকে সবাই নিজের দখলে রাখতে চায়। আমি আমার স্বামী পিনোকে নিজের দখলে রাখতে চাই। যদি আমি বাইরে না গিয়ে ঘরেও থাকি, তবুও পিনোর কাছে নিজেকে সুন্দর দেখাতে ভালবাসি। সেও আমাকে এ ব্যাপারে উৎসাহ দেয়। অনেক মেয়েই আছেন যারা মনে করেন, তারা কি পরছেন সে ব্যাপারে পুরুষদের মাথাব্যথা নেই। আমি মোটেও তাদের দলের নই। যখন আমি একটি ভাল পোশাক পরি, পিনো আমাকে উৎসাহ দেয়।

হলিউড সুপারস্টার সালমা হায়েক ২০০৯ সালে বিয়ে করেন ফরাসি বিলিয়নিয়ার অঁরি পিনোকে।স্বামী ও চার বছরের মেয়ে ভ্যালেন্টিনাকে নিয়ে তিনি বর্তমানে প্যারিসে বসবাস করছেন।

No comments

Powered by Blogger.