আসছেন নতুন রূপে

‘দি ইনক্রেডিবল বার্ট ওয়ান্ডারস্টোন’ সিনেমায় ছবিতে পুরনো সেঙ সিম্বল ইমেজ ছেড়ে নতুন রূপে আসছেন অলিভিয়া ওয়াইল্ড। নিজের ‘সেঙ সিম্বল’ পরিচয় মুছে ফেলতে চাইছেন তিনি। নিজেকে ভবিষ্যতে কখনই এমনভাবে উপস্থাপন না করার ইচ্ছের কথা জানিয়েছেন অলিভিয়া। আরও জানান, যৌনতাকে আবেদনের পাশাপাশি হাস্যকর প্রমাণ করায় ‘ব্রাইডমেইডস’ খ্যাত অভিনেত্রী ক্রিস্টেন উইগকে আদর্শ মানেন তিনি। ‘গার্ল নেঙট ডোর’ খ্যাত এ অভিনেত্রী বলেছেন, কখনও যৌনতা এবং কমেডিকে একসঙ্গে আকর্ষণ তৈরি করতে দেখিনি। নিজেকে একই সঙ্গে আবেদনময়ী এবং হাস্যকর দেখাতে হবে, এমন অবস্থা যে কোন নারীর জন্য একটা মর্মান্তিক অভিজ্ঞতা। অবশ্য আমার মনে হয়, এক্ষেত্রে একটা ভাল উদাহরণ হচ্ছেন ক্রিস্টেন। আমার দেখা সবচেয়ে অদ্ভুত ও মজার ব্যক্তিত্ব তিনি। ২৭ বছর বয়সী এ অভিনেত্রীকে কমেডি ছবি ‘দি ইনক্রেডিবল বার্ট ওয়ান্ডারস্টোন’-এ জিম ক্যারি, স্টিভ ক্যারেল এবং স্টিভ বুশেমির সঙ্গে অভিনয় করতে দেখা যাবে। এ ছবিতে অভিনয় বিষয়ে অলিভিয়া বলেছেন, ভালবেসে করা কিছু কাজের জন্য আজ আমি নির্বাচিত হয়েছি। এজন্য নিজেকে অনেকটা নিরাপদ ভাবা যায়। এবার আমি অসম্ভব ভাল কিছু কমেডিয়ানের সঙ্গে প্রতিযোগিতায় নামবো। আসল কমেডিয়ান ভার্সাস এই ওয়াইল্ড কার্ড। আমি জানি প্রযোজক স্টিভ ক্যারেল আমার কাছ থেকে তেমন কিছুই আশা করেন না।

No comments

Powered by Blogger.