নগ্ন হতে দ্বিধা নেই!

ফেব্রুয়ারির ২০ তারিখ ছিল জিয়া খানের ২৩ তম জন্মদিন। আর এই জন্মদিনটি নতুন ছবির শুটিং ও মধ্যে দিয়েই কাটিয়েছেন। পাশাপাশি বেশ কিছু মিডিয়ার সঙ্গেও কথা বলেছেন তিনি। মিডিয়ার সঙ্গে কথা বলতে গিয়ে নিজের ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানান দেন তিনি। চরিত্রের প্রয়োজনে সব কিছুই তিনি করতে রাজি আছেন বলেও জানান। জিয়ার এমন মন্তব্যের বিপরীতে তার কাছে একটি বলিউড ভিত্তিক চ্যানেলের প্রশ্ন ছিল মল্লিকার মতো খোলামেলা হয়ে কোআর্টিস্টের সঙ্গে বিছানার দৃশ্যে অভিনয়ে করতে রাজি আছেন কিনা। এমন প্রশ্নের উত্তরে বেশ অকোপটেই তিনি বলেন, আমি কারও মতো হতে চাই না। তবে চরিত্রের প্রয়োজনে যতটা নগ্ন হওয়া দরকার তা হতে আমার কোন দ্বিধা নেই। আর বলিউডের মতো বড় জায়গায় বিছানার দৃশ্যতো করতেই হতে পারে। আমি এক্ষেত্রে সব অভিনেত্রীদের সাহসিকতাকে ছাপিয়ে যেতে চাই। মল্লিকা, তনুশ্রী, বিদ্যা বালান এ ধরনের দৃশ্যে ক্যামেরাবন্দি হয়ে বেশ আলোচিত হয়েছেন। গ্ল্যামারার হট অভিনেত্রী হিসেবে আমারও বেশ নাম ডাক রয়েছে। আমি এই অবস্থানটিকে আরও দৃঢ় করতে চাই। সবচেয়ে হট অভিনেত্রীতে পরিণত হতে চাই। জিয়া খান শুধু সব থেকে হট অভিনেত্রী হওয়ার  বক্তব্যই দেননি। সেই লক্ষ্য পূরণের সময়ও বেঁধে দিয়েছেন। ২৪তম জন্মদিনের মধ্যেই তিনি সবচেয়ে হট অভিনেত্রী হিসেবে প্রমাণ করবেন বলেও জানিয়েছেন। আর সেই হিসেবে আগামী বছরের ফেব্রুয়ারি মাস পর্যন্ত অপেক্ষা করতে হবে। এ বিষয়ে জিয়া বলেন, আমি হলফ করে বলতে পারি আগামী ২৪ বছর পূর্ণ হওয়ার আগেই এক্ষেত্রে দৃঢ় একটি ইমেজ দাঁড় হবে আমার। ইতিমধ্যে সেরকম কিছু ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি আমি। এ ছবিগুলোতে শরীরসর্বস্ব চরিত্রেই দর্শকরা তাদের প্রিয় জিয়া খানকে দেখতে পাবেন।

No comments

Powered by Blogger.