বালিয়াকান্দি ছাড়লো ব্রাজিল কন্যা

ফেসবুকে পরিচয় অতঃপর প্রেম। ব্রাজিল থেকে ছুটে এলো প্রেমিকের বাড়ী রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর বাজার। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে উৎসুক জনতা একনজর দেখার জন্য ভীড় জমিয়েছে ওই প্রেমিকের বাড়ীতে।
জনতার ঢল নামার কারণে বুধবার সকালে বালিয়াকান্দি থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়েছে ব্রাজিল কন্যা। প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানিয়েছেন, উপজেলার জামালপুর ইউনিয়নের জামালপুর বাজারের বলাই ঘোষের ছেলে শ্যামলী পরিবহনের ঢাকা-কোলকাতা সার্ভিসের কর্মী সঞ্জয় ঘোষের বাড়ীতে ব্রাজিল থেকে একজন নারী সোমবার রাতে এসেছে। মঙ্গলবার সকালে খবর ছড়িয়ে পড়লে এলাকার বিভিন্ন বয়সী নারী-পুরুষ দেখড়ে ওই বাড়ীতে ভীড় জমাচ্ছে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসার এইচ এম রকিব হায়দারের সাথে দেখা করেন জেইসা ও তার প্রেমিক সঞ্জয় ঘোষ। সঞ্জয় ঘোষ জানান, ফেইসবুকে তার সাথে ১৭ মাস পুর্বে ব্রাজিলের মিউনেশিয়াল এ্যাসিসটেন্ট জেইসা ওলিভেরিয়া সিলভার পরিচয় ঘটে। এক পর্যায়ে সে বাংলাদেশে আসতে চায়। এজন্য সোমবার রাতে তার বাড়ীতে এসেছে।
সে বিয়ে করতে চাইলে সে বিয়ে করবে। তার পরিবারের সদস্যদের কোন বাধা নেই। মানুষের ভীড় করার কারণে তাকে নিয়ে ঢাকায় যাচ্ছি। ১০ এপ্রিল ব্রাজিলে ফিরে যাবে জেইসা। ব্রাজিলের নাগরিক জেইসা ওলিভেরিয়া সিলভা জানান, সে সঞ্জয় ঘোষের সাথে পরিচয়ের সুত্রধরে এসেছে। সে বাংলাদেশকে খুব ভালো বাসে। জামালপুর ইউনিয়নের চেয়ারম্যান ইউনুছ আলী সরদার জানান, উৎসুক জনতার ভীড়ে ও জানাজানি হওয়ার কারণে বুধবার বালিয়াকান্দি ত্যাগ করেছেন ওই ব্রাজিল কন্যা।

No comments

Powered by Blogger.