বালিয়াকান্দিতে অগ্নিকান্ডের ঘটনা শত্রুতা বশত

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বাঘুটিয়া বাজারে অগ্নিকান্ডে পাটের গুদামসহ ৪টি দোকান ভস্মিভুত হয়েছে। এ ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করতে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষকে ফাঁসানোর চেষ্টা চালিয়েছে বলে বুধবার দুপুরে বালিয়াকান্দি প্রেস ক্লাবে সাংবাদিক সম্মেলন করেছেন, বাঘুটিয়া গ্রামের সুরেন্দ্রনাথ বসুর ছেলে গিরিন্দ্রনাথ বসু।
লিখিত বক্তব্যে গিরিন্দ্রনাথ বসু বলেন, বাঘুটিয়া গ্রামের গৌর চন্দ্র বসুর ছেলে গজেন্দ্রনাথ বসু জমিজমা সংক্রান্ত বিরোধ ও ইতিপুর্বে তার বাড়ীতে ড্রয়ার ভেঙ্গে স্বর্ণালংকার ও নগদ টাকা চুরি করে ধরা পড়ে। গ্রাম্য শালিসে ফেরত দেওয়ার কথা থাকলেও পরে তা ফেরত দেয়নি। এ শত্রুতার জের ধরে গজেন্দ্রনাথ বসুর পাট আগুনে পুড়ে গেলে ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহিত করতে সাংবাদিকদের নিকট মিথ্যা, কাল্পনিক তথ্য দিয়ে তার ছেলে গৌতম বসু ও তার পরিবারকে ফাঁসানোর জন্য উঠেপড়ে লাগে। সে এখন বিভিন্ন মানুষের নিকট নানা ভাবে হুমকি প্রদর্শন করছে এবং অপরিচিত লোকজন নিয়ে বাড়ীর উপর হামলা চালানোর চেষ্টা চালাচ্ছে। তিনি গজেন্দ্রনাথ বসুর অপকর্মের বিষয়টি পুলিশ প্রশাসনকে তদন্তপুর্বক ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়েছেন।
উল্লেখ্য, মঙ্গলবার ভোর রাতে আগুণে মঞ্জু খা ও গজেন বসুর যৌথ পাটের গোডাউনের ৪শত মন পাট, মনোজিত বিশ্বাসের স্বর্ণের দোকান , অখিল শিকদারের স্যালো মেশিন ও পাট, আনসার মৃধার চাউলের দোকান ও মালামাল পুড়ে ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়। স্থানীয় লোকজনের পাশাপাশি রাজবাড়ী ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

No comments

Powered by Blogger.