লুকিয়ে বিয়ে ইমরানের

কয়েক দিন ধরে বিয়ের খবর অতিরঞ্জিত বলে পাশ কাটিয়ে গেলেও গোপনে বিয়ে সেরে ফেলার কথা স্বীকার করেছেন তেহরিক-ই- ইনসাফের চেয়ারম্যান ইমরান খান। ডেইলি মেইলে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, নববধূর নাম রেহাম খান। পাকিস্তানি বংশোদ্ভূত রেহাম খান বিবিসি’র সাবেক আবহাওয়া সংবাদ উপস্থাপিকা। এদিকে বিয়ের সংবাদে ইমরান খানকে শুভেচ্ছা জানিয়ে সুখী দামপত্য জীবন কামনা করেছেন তার সাবেক স্ত্রী জেমিমা গোল্ডস্মিথ। ৬২ বছরের এ রাজনীতিবিদ ২০০৪ সালে জেমিমা গোল্ডস্মিথের সঙ্গে বিবাহবিচ্ছেদ সম্পন্ন করেন। ইমরান খানকে শুভেচ্ছা জানাতে টুইটারকে বেছে নিয়েছেন জেমিমা। টুইটারে জেমিমা লিখেন, আমি আশা করি, জীবনের নতুন ধাপে ইমরান সুখি হবে। অপর এক টুইটবার্তায় তিনি লিখেন, আমি সবসময় পাকিস্তানকে ভালবেসে যাবো। আমার ছেলেদের জন্য ও পাকিস্তানের জনগণের ভালবাসার জন্য আমার নিজেকে সবসময় একজন সম্মানসূচক পাকিস্তানি মনে হয়। ধন্যবাদ সকল পাকিস্তানিকে যারা এ কয়দিন আমাকে অনেক সুন্দর সুন্দর বার্তা পাঠিয়েছেন। সোমবার হিথ্রো বিমানবন্দরে বিমানে ওঠার আগে সাংবাদিকদের ইমরান বলেন, আমার বিয়ের সুসংবাদ দেশকে জানাতে পাকিস্তান যাচ্ছি। আমার লুকানোর কিছু নেই। এ খবর দিয়েছে এক্সপ্রেস ট্রিবিউন। এর এক দশক পর তিনি বিয়ে করলেন, তালাকপ্রাপ্ত ও তিন সন্তানের মা ৪১ বছরের রেহাম খানকে। আর বিয়েটা তিনি করেছেন নিজ পরিবার ও দলের মতের বিপরীতে। ইসলামাবাদ পৌঁছানোর পরও তিনি দেশের সঙ্গে সুসংবাদ বণ্টনের কথা পুনর্ব্যক্ত করেন। কিন্তু রেহাম খানের সঙ্গে বিয়ে সংক্রান্ত কোন কথা নিশ্চিত করে বলেননি। বানি গালাতে নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতায় ইমরান বলেন, বিয়ে কোন অপরাধ নয়। আগামী সপ্তাহে দেশবাসীকে সুসংবাদ জানাবো। এর আগে বিয়ের রিপোর্টগুলোকে যে তিনি অতিরঞ্জিত বলেছিলেন সে প্রসঙ্গে তিনি বলেন, তিনি তার দুই পুত্র সন্তানের সঙ্গে দেখা করার আগে বিয়ে নিয়ে কোন প্রকাশ্য ঘোষণা দিতে চান না।  তিনি বলেন, প্রথম বিয়েতে যখন সন্তান থাকবে, তারাই হবে আপনার প্রধান অগ্রাধিকার। আমার সন্তানের খুশি, আমার খুশির আগে। তিনি আরও বলেন, আমার সন্তানেরাই জেমিমার সঙ্গে বিচ্ছেদ নিয়ে ইতিমধ্যেই অনেক কষ্ট পেয়েছে। ইমরান খানের বোন আলিমা বিয়ের রিপোর্টগুলোকে মিথ্যা আখ্যা দিয়ে বলেছিলেন, এগুলো বিরোধীদের রাজনীতি। রেহাম খানের সঙ্গে ইমরানের গোপন সম্পর্ক আছে কিনা সে প্রশ্নের উত্তরে আলিমা বলেন, বিষয়টা সবার কাছেই অস্পষ্ট। আমরা তার কাছে জানতে চেয়েছিলাম সে বিয়ে করেছে কিনা। এর উত্তরে ইমরান না বলেছিল। কিন্তু আমরা জানি না তার সঙ্গে কোন সম্পর্ক আছে কিনা। এদিকে ইমরান খানের সাবেক পত্নী জেমিমাকে প্রশ্ন করা হয়েছিল ইমরানের আবারও বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে। এর জবাবে জেমিমা বলেছিলেন, নাম থেকে খান ফেলে দেয়ার পরিকল্পনা করছেন তিনি। প্রয়াত বিলিয়নেয়ার স্যার জেমস গোল্ডস্মিথের ৪০ বছরের কন্যা জেমিমা বলেছিলেন, আমার সাবেক স্বামী ইমরান সম্প্রতি ঘোষণা দিয়েছে যে দ্রুতই আবার বিয়ে করার পরিকল্পনা আছে তার। এতে আমি ভাবলাম, সম্ভবত আমার নাম পাল্টে আবারও গোল্ডস্মিথ করার সময় এসেছে।

No comments

Powered by Blogger.