ব-এ বিদ্যা, ব-এ বিয়ে

তার এলিগেন্ট লুকে যেমন ফিদা অনেকেই, তেমনই মর্মস্পর্শী আইকনিক হাসিতেও দিল দিওয়ানা সব মানুষের। হ্যাঁ, বিদ্যা বালনকে দেখলেই তো পুরুষদের মন বলে ওঠে ‘উ লা লা’! তাকে নিয়ে ফ্যান্টাসি ঘোরে কত পুরুষের যে রাতে চোখ থেকে ঘুম উবে গিয়েছে- তার ইয়ত্তা নেই।

এখন যদি তাদের পথে বসিয়ে কেবলমাত্র একটি পুরুষ বেছে সুখের সংসার যাপন করতে চান নায়িকা, বাকিরা তাহলে করে কী!
এই বাকিদের মধ্যে অবিশ্যি মুম্বইয়ের ছবি কারখানাও পড়ে! ‘দ্য ডার্টি পিকচার’, ‘কহানি’, ‘পরিণীতা’, ‘লাগে রহো মুন্নাভাই’ কিম্বা ‘ভুলভুলাইয়া’-র মতো এক একটা বক্স অফিস হিট ছবির কৃতিত্বের পাশে নাম সাঁটা তার। বিউটি উইথ ব্রেন মিলিয়ে মিশিয়ে বিদ্যা বালন বলিউডি সেরা নায়িকার রেসে এখন বেশ অনেকটাই এগিয়ে। জীবনের এই সময়ে, কেরিয়ারের প্রতিটি বাঁকে যখন তিনি পাচ্ছেন সাফল্য, ঠিক সেই সময় বিয়ের মুখে ঝাঁপ মারাটা কতটা ভালো ব্যাপার, এ নিয়ে এখন প্রশ্ন সকলেরই!

বিদ্যার সরল অথচ মোহিনী রূপের পাশাপাশিই তার এথনিক সাজের রূপমুগ্ধ অনেকেই। তবে বিদ্যার মোহে এই মুহুর্তে জর্জরিত হয়তো একজনই। ঠিক বোঝা গেল না, না? কে সে? ইউটিভি মোশন পিকচার্সের টপ বস (সিইও) সিদ্ধার্থ রায় কপূর| এরকম একটা গুজব জোর উঠেছিল না বাজারে? আজ্ঞে হ্যাঁ। গুজব নয়, গত বছরে বিদ্যা মিডিয়ার সামনে স্বীকার করেছিলেন সিদ্ধার্থের সঙ্গে তার সম্পর্কের কথা।

কিন্তু ওটুকু তথ্যতেই আমাদের মনের খিদে পূর্ণ হবে না। তাই প্রশ্ন উঠতেই থাকে সম্পর্কের গভীরতা নিয়ে, প্রেমের গাঢ়তা নিয়ে, এবং সর্বশেষ বিয়ে নিয়ে। এর আগে যদিও বিদ্যা বিয়ের কোনও কথা বলেননি তবে, সিদ্ধার্থর সঙ্গে যে বেশ উষ্ণ প্রেমের সময় কাটাচ্ছেন তিনি- এ ব্যাপারে কারও কোনও সন্দেহ ছিল না। থাকবেই বা কী করে? বিদ্যা তো তখন সিদ্ধার্থর উপহার দেওয়া ফ্ল্যাটে তার সঙ্গে অহরহ সময় কাটাচ্ছেন। আবার এই যুগলকে মাঝে মধ্যেই প্রাইভেট পার্টিতে দেখা যেত একসঙ্গে। এছাড়াও নাকি সিদ্ধার্থর সঙ্গে গোপনে বিদেশ সফরে গেছেন বিদ্যা, এমন খবরটাও চাপা থাকেনি মিডিয়ার কাছে।

তা, গিয়েই যদি থাকেন, তাতে কী এমন মহাভারত অশুদ্ধ হয়? আহা, তা যেখানে যাবেন, যান না বিদ্যা আপনি। হবু বরের সঙ্গে ভারতের গন্ডি ছাড়িয়ে একটু বিদেশ ভ্রমণ করাটা মোটেই খারাপ কিছু নয়। কিন্তু নারীর মন তো! কখন তা পাল্টে যায়- দেবতারাও বলতে পারেন না, মানুষ তো কোন ছাড়! তাই বিবাহটা সিদ্ধার্থের সঙ্গেই হবে কিনা- এটা জানার জন্য উন্মুখ ফ্যান-মহল।

তো, সবকিছু ঠিক থাকলে চলতি বছরের ডিসেম্বর মাসেই নাকি সিদ্ধার্থের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছে বলিউডি সেনসেশন বিদ্যা বালন। হ্যাঁ স্রেফ এটুকু খবর হাওয়ায় ভেসে আসতেই নড়ে চড়ে বসেছেন বিদ্যা অনুরাগীদের দল। খরবটা আদৌ সত্যি কিনা জানা না গেলেও, ঘটনাটা ঘটছে শুনে বেশ উৎসাহী সকলেই। ফলে সকলেই উত্তর পেতে জেরা করছেন বিদ্যাকেই। আর বিদ্যাকে জানতে চাওয়ার তিনি জানান, তার এনগেজমেন্ট রিং এখনও নেই, কোনও তাড়াও নেই সেটা জোটানোর, তবে এ ব্যাপারে তিনি বেশ সিরিয়াস। ভাবনা-চিন্তা বিয়ে নিয়ে শুরু করে দিয়েছেন কন্যে।

কিন্তু আসল গোল বাঁধেনি সেখানে! একদিকে যেমন বছর শেষে বিয়ের কথা শোনা যাচ্ছে, ঠিক তেমনই অন্য দিকে শোনা যাচ্ছে যে, কিছুদিন আগেই নাকি বিদ্যা-সিদ্ধার্থ সেরে ফেলেছেন তাদের স্বপ্নের বিয়ে। ইতিমধ্যে নাকি মধুচন্দ্রিমার উদ্দেশ্যেও রওনা দিয়েছেন এই সদ্য ম্যারেড কাপল। আর বলাই বাহুল্য, ঘটনাটি শোনা মাত্র গসিপের ঝড় উঠেছে বলিউড জুড়ে। তার মধ্যে কোনটা সত্যি আর কোনটা গুজব- এই সিদ্ধান্ত নিতেই হিমশিম খাচ্ছেন ফ্যানেরা। এখন বিদ্যা খবরটা জানালেই হয়! সূত্র: ওয়েবসাইট।

No comments

Powered by Blogger.