‘ভালোবাসার বৃষ্টি’ অ্যালবামে নিশীতা

ক্লোজআপ তারকা শিল্পী নিশীতা এবার গান করছেন দেশের বাইরের একটি অ্যালবামে। বিশিষ্ট সঙ্গীত পরিচালক রাজন সাহার উদ্যোগে বিশেষ এই অ্যালবামটির নাম ‘ভালোবাসার বৃষ্টি’।

এই অ্যালবামে বাংলাদেশ এবং কলকাতার বেশ কয়েকজন মেধাবী শিল্পীও গান গাইবেন। এরইমধ্যে নিশীতার গানের রেকর্ডিং-এর কাজ সম্পন্ন করেছেন অ্যালবামটির উদ্যোক্তা রাজন সাহা। সবগুলো গানের রচনা ও সুর  তাঁর নিজের করা।
নিশীতার গানের কথাগুলো হচ্ছে ‘শ্রাবণ মেঘের দিনে তোমায় পড়ে মনে’, ‘রিম ঝিম ঝিম বরষায় কাছে পেতে এ মন চায়’।

সুমণ কল্যাণের সঙ্গীতায়োজনে এই গীতিকবিতা নিশীতার কণ্ঠে চমৎকার রূপ লাভ করেছে বলে জানালেন রাজন সাহা।

অ্যালবামটি নিয়ে নিশীতা বাংলানিউজকে বলেন, ‘এমন একটি অ্যালবামের জন্য গান গাইতে পেরে আমার  সত্যি খুব ভালো লাগছে। সেই সঙ্গে নিজেকে বেশ সৌভাগ্যবানও মনে হচ্ছে। আশা করি শ্রোতাদের আমার গাওয়া গানগুলো বেশ ভালো লাগবে।‘

নিশীতা ছাড়াও এই অ্যালবামে এরইমধ্যে আরও কণ্ঠ দিয়েছেন কলকাতার মিতুল দত্ত, নির্ঝর, তানভীর তারেক, পলাশ, রাফাত, পুলক ও রাজীব। তবে আরও বেশ কয়েকজন শিল্পীর গানের রেকির্ডং-এর কাজ এখনো বাকী রয়েছে।

রাজন সাহা অ্যালবামটি নিয়ে বলেন, ‘বাংলাদেশ, আর্জেন্টিনা এবং ভারত থেকে আগামী ১২/১২/১২ তারিখে অ্যালবামটি এক যোগে বাজারে আসবে।’

উল্লেখ্য নিশীতার প্রথম একক অ্যালবাম ‘ আমায় নিয়ে চলো’ ২০০৭ সালে গাঙচিলের ব্যানারে বাজারে আসে। এরপর আর নতুন কোন এ্যালবামে তাকে পাওয়া না গেলেও বেশ কয়েকটি ছবিতে তিনি প্লে-ব্যাক করেছেন। এর মধ্যে উল্লেখযোগ্য হলো, ‘বাজাও বিয়ের বাজনা’, ‘মনে বড় জ্বালা’, ‘পায়রা’, ‘ছায়াছবি’ ইত্যাদি।

নিশীতা বর্তমানে রেডিও টু’ডেতে আরজে হিসেবে কাজ করছেন। এছাড়া চ্যানেল টুয়েন্টিফোর এ প্রতি শুক্রবার রাত ১১:৪৫ মিনিটে প্রচারিত অনুষ্ঠান ‘আমার যত গান ’ এ উপস্থাপনাও করছেন তিনি।

No comments

Powered by Blogger.