এবার ডিজাইনার কেলি ব্রুক

যৌন আবেদনময়ী মডেল-অভিনেত্রী হিসেবে সারা বিশ্বেই পরিচিত কেলি ব্রুক। বিশেষ করে প্লেবয় ম্যাগাজিনে নগ্ন হয়ে পোজ দিয়ে মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছিলেন তিনি। এরপর একাধিক ছবিতেও নগ্নভাবে উপস্থাপিত হয়েছেন কেলি।

ফটোশুট এবং অভিনয়ের বাইরে কেলি জনসম্মুখেও খোলামেলাভাবে হাজির হতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন। যতটা খোলামেলা হয়ে চলা যায় ততটাই নিজের স্বাচ্ছন্দ্য বাড়ে- এমনটাই বিশ্বাস করেন কেলি। এবার সেই বিশ্বাস থেকেই অন্য এক পরিচয়ে পরিচিত হতে যাচ্ছেন কেলি ব্রুক। এবার তিনি ডিজাইনার হয়ে আসছেন। নিউ লুকসহ বেশ কিছু স্বনামধন্য ব্র্যান্ডের জন্য মেয়েদের পোশাক তৈরি করবেন তিনি।
তবে সাধারণ কোন পোশাক নয়, মেয়েদের জন্য যৌন আবেদনময়ী পোশাকই ডিজাইন করবেন তিনি। এসব পোশাকের বাইরেও বিভিন্ন ধরনের অন্তর্বাসও ডিজাইন করতে যাচ্ছেন কেলি। সম্প্রতি এমনটাই জানিয়েছেন তিনি নিজেই। ইতিমধ্যে তিনি পোশাক ডিজাইন করা শুরু করেছেন বলেও জানা গেছে। এ বিষয়ে ৩২ বছর বয়স্ক এ অভিনেত্রী বলেন, আমি আসলে নারীদের জন্য পোশাক ডিজাইন করতে চাই গতানুগতিক ধারার বাইরে। পাশাপাশি দামের দিকটাও যেন সাধারণ মানুষের হাতের নাগালে থাকে সেদিকেও বিশেষ লক্ষ্য রাখছি। এমন পোশাক তৈরির পরিকল্পনা করেছি যেটা পরলেই কোন নারীকে যৌন আবেদনময়ী মনে হয়। সঙ্গে পোশাকটি পরে আত্মবিশ্বাসটাও বজায় থাকবে। তবে এসব পোশাক পরার জন্য বডি ফিটনেসটা দরকার হবে। পোশাক ছাড়াও অন্তর্বাস সামগ্রী তৈরি করবো আকর্ষণীয় রঙ ও ডিজাইনের সমন্বয়ে। এক্ষেত্রে কিছু পোশাকের সঙ্গে অন্তর্বাস সামগ্রীর ম্যাচিং সেটও তৈরি করবো। আশা করছি নারীদের এসব পোশাক ভাল লাগবে।

No comments

Powered by Blogger.