বাস্তবের চরিত্রে আইরিন

বর্তমানে তিনটি চলচ্চিত্র ও বেশ ক’টি নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করলেও র‌্যাম্প মডেল হিসেবেই সবার কাছে বেশি পরিচিত আইরিন। এখনও বড় বড় শোতে স্টেজ দাপিয়ে বেড়ান র‌্যাম্পের এই রাজকন্যা। আইরিন নিজেও মডেল পরিচয়টা দিতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন।

মডেলিংয়ের প্রতি ছোটবেলা থেকেই ভালবাসাটা জন্মেছিল তার। আর সেই ভালবাসাই অবশেষে নেশা ও পেশায় পরিণত হয় আইরিনের। এখন পর্যন্ত দেশ-বিদেশের অসংখ্য শোতে ক্যাটওয়াকের জাদুতে দর্শকদের বিমোহিত করেছেন তিনি। নতুন খবর হচ্ছে, সমপ্রতি একটি নতুন টেলিছবিতেও আইরিন অভিনয় করেছেন বাস্তবের চরিত্রের মডেল হিসেবে। টেলিছবিটির নাম ‘মডেল’।
পরিচালনা করেছেন আশিকুর রহমান। সুন্দরী প্রতিযোগিতাকে উপজীব্য করে এ টেলিছবিটির কাহিনী গড়ে উঠেছে। এখানে একজন মডেল চরিত্রেই কাজ করেছেন আইরিন। সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিতে গিয়ে কেউ বিজয়ের হাসি হাসে আবার কেউ হেরে যান। এই হার-জিতের সুন্দর ও ব্যতিক্রমধর্মী কাহিনী নিয়েই নির্মিত হয়েছে টেলিছবিটি। এর শুটিং শেষ হয়েছে চলতি মাসের ১৬ তারিখে। টেলিছবিতে আইরিন ছাড়াও অন্যতম একটি চরিত্রে অভিনয় করেছেন অপর্ণা। সুন্দরী প্রতিযোগিতার মতো বিষয়কে কেন্দ্র করে এর আগে খুব বেশি নাটক কিংবা টেলিছবি নির্মাণ হয়নি আমাদের দেশে। এই টেলিছবিটি আসছে ঈদে এনটিভিতে প্রচার হওয়ার কথা রয়েছে। এ টেলিছবিতে অভিনয় করা প্রসঙ্গে আইরিন বলেন, এখানে কাজ করাটা বেশ সহজ ছিল আমার জন্য। কারণ, আমি নিজে মডেল হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করে আসছি। তাই নিজেকে উপস্থাপন ও অভিনয়ের বিষয়টা সহজ হয়ে গিয়েছিলো। অনেক মজা করে এর শুটিং করেছি আমরা। বিশেষ করে সাধারণ দর্শকদের কাছে নাটকের বিষয়বস্তু হিসেবে বিউটি কনটেস্টটা বেশ নতুনই মনে হবে। আশা করছি সবার ভাল লাগবে। এদিকে এই টেলিছবি ছাড়াও তিনটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন আইরিন। যার মধ্যে ‘প্রিয়তমা তুমি দাঁড়ি আমি কমা’ ছবিটির শুটিং অনেকখানি শেষ করেছেন আইরিন। আগামী বছরের শুরু থেকে শুটিংয়ে অংশ নেবেন ‘এ কেমন প্রেমের গল্প’ চলচ্চিত্রের। অন্যদিকে আফসানা মিমি পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘রান’-এর শুটিংয়ে অক্টোবর থেকে অংশ নেবেন আইরিন।

No comments

Powered by Blogger.