জশের সঙ্গে আমার বন্ধুত্ব চিরকালীনঃ বিপাশা

জন আব্রাহামের সঙ্গে বিচ্ছেদের পর ‘লভ-লাইফ’ নিয়ে বিশেষ মুখ খোলেননি ‘বেঙ্গলি-বম্বশেল’ বিপাশা বসু। তবে এখন, প্রথম হলিউড ফ্লিক ‘সিঙ্গুলারিটি’র সহ অভিনেতা জশ হারনেটের প্রতি তার দুর্বলতা প্রকাশ করে ফেললেন তিনি।
এক দৈনিককে দেয়া সাক্ষাৎকারে বিপস বলেন, “সহ-অভিনেতা হিসেবে কাজ শুরু করলেও সময়ের সঙ্গে সঙ্গে আমাদের বন্ধুত্বও ঘনিষ্ঠ হয়েছে। আমরা প্রায়ই একসঙ্গে ঘুরতে বেরিয়েছি। যেহেতু কিছুদিন আগেই আমি একটা দীর্ঘদিনের সম্পর্ক থেকে বেরিয়েছি তাই এত তাড়াতাড়ি আমি ‘ডেট’ করতে চাইনি। সেই কারণেই জশ আমার খুব ভালো বন্ধু হয়ে ওঠে। ফিল্মে আমাদের দুর্দান্ত কেমিস্ট্রি ছিল।”
জশ হারনেটের সঙ্গে সম্ভাব্য প্রেম সম্পর্কে তাকে প্রশ্ন করা হলে তিনি বলেন তাদের মধ্যে দুই মহাদেশের দূরত্ব। সেই দূরত্ব নাকি তাদের বন্ধুত্বের ক্ষেত্রেও সমস্যার কারণ হয়ে দাঁড়াচ্ছে। যদিও লন্ডনে আবার দেখা হওয়ার পরে তারা বোঝেন ভৌগলিক দূরত্বের প্রভাব পরেনি তাদের সম্পর্কে। তিনি বলেন, “খুব কম ক্ষেত্রেই কাউকে সহজে বিশ্বাস করা যায়। জশ আমার কাছে তেমনই একজন মানুষ। আমি জানি এই বন্ধুত্ব চিরকালীন। আমরা দুজনে খেতে এবং পার্টি করতে ভালোবাসি।”

ভৌগলিক সীমানা পেরিয়ে তবে বিপাশা-জশের ‘বন্ধুত্বের’ বন্ধন কি আরও মজবুত হবে। সেটা দেখার অপেক্ষায় সবাই। সূত্র: জিনিউজ।

No comments

Powered by Blogger.