তারকা রস-ভাষান্তর: রুহিনা তাসকিন

 প্রিয়জনের নামটা হূদয়ে লিখুন যতবার খুশি, কিন্তু ট্যাটু করিয়ে শরীরে লিখতে যাবেন না ভুলেও। টমি লি জোনসের নামটা ট্যাটু করিয়ে কী বিপত্তিতেই না পড়েছিলেন পামেলা অ্যান্ডারসন। ছাড়াছাড়ি হওয়ার পর তো আর টমি নাম আঙুলে নিয়ে ঘুরে বেড়ানো যায় না। টমির ‘টি’ মুছে মমি করে কোনোমতে মুখরক্ষা করতে হলো।


 রস+আলোর পাঠকদের মতোই কার্টুনভক্ত সংগীতশিল্পী ফার্গি এবং তাঁর অভিনয়শিল্পী স্বামী জশ ডুহামেল। বিয়ের কার্ডটা তাই নকশা করেছিলেন নিজেদের ক্যারিকেচার দিয়ে। বিয়ের পোশাক পরে মাছ ধরার আইডিয়াটা কেমন?
 ব্রিটনি স্পিয়ার্স আর জ্যাসন আলেক্সান্ডারের ৫৫ ঘণ্টার বিয়েটাকেই ধরা হয় হলিউডের সবচেয়ে ক্ষণস্থায়ী বিয়ে। তবে তাঁদেরও পথিকৃত্ হলেন রুডলফ ভ্যালেন্টাইন (ইতালীয় অভিনেতা) ও জিন একার (আমেরিকান সংগীতশিল্পী) দম্পতি। ১৯১৯ সালে বিয়ের মাত্র ছয় ঘণ্টার মাথায়ই বুঝতে পারেন কত বড় ভুল করে ফেলেছেন! রুডলফকে হানিমুন স্যুইটে তালাবদ্ধ করে পালিয়ে যান একার। অবশ্য তাঁদের আনুষ্ঠানিক বিচ্ছেদ হয় আরও পরে।

 স্ত্রীর সাবেক স্বামীর সঙ্গে কেমন ব্যবহার করা উচিত অ্যাশটন কুচারকে দেখে শেখা উচিত! গত বছর ভালোবাসা দিবসটা তিনি কাটিয়েছেন স্ত্রী ডেমি মুর, মুরের সাবেক স্বামী ব্রুস উইলিস ও উইলিসের স্ত্রীর সঙ্গে। উদার ভালোবাসা বোধহয় একেই বলে।

No comments

Powered by Blogger.