ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মো. নবাব আলী (৩০) নামে এক চশমা ব্যবসায়ী নিহত হয়েছেন। উপজেলার জিনজিরা বটতলা ব্যাংক ঘাটসংলগ্ন সড়কে গতকাল শুক্রবার এ ঘটনা ঘটে। নবাব আলীর বাবার নাম মো. শরীফ। তাঁর বাড়ি বরগুনার আমতলী উপজেলার সোনাউবা গ্রামে। তিনি পরিবার নিয়ে কেরানীগঞ্জের গোলজারবাগ আজাদ চেয়ারম্যানের বাড়িতে ভাড়া থাকতেন।


নিহতের স্ত্রী ফেরদৌসী বেগম জানান, নবাব আলী ঢাকার পাটুয়াটুলি থেকে চশমা কিনে দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করতেন। গত বুধবার চশমা বিক্রির উদ্দেশে তিনি বরিশাল যান। সেখান থেকে লঞ্চে করে গতকাল ভোরে ঢাকার সদরঘাটে পৌঁছান। ভোর পৌনে ছয়টার দিকে কেরানীগঞ্জের ভাড়া বাসায় ফেরার পথে তিনি (নবাব আলী) ছিনতাইকারীদের কবলে পড়েন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ছিনতাইকারীরা নবাব আলীর সঙ্গে থাকা টাকাসহ মালামাল লুটের চেষ্টা করলে তিনি বাধা দেন। এ সময় ছিনতাইকারীরা ক্ষিপ্ত হয়ে তাঁকে উপর্যুপরি ছুরিকাঘাত করলে তিনি ঘটনাস্থলেই মারা যান। পরে ছিনতাইকারীরা তাঁর সঙ্গে থাকা টাকা ও মুঠোফোন নিয়ে পালিয়ে যায়।
কেরানীগঞ্জ মডেল থানার উপপরিদর্শক (এসআই) সাজ্জাদ রোমন জানান, অজ্ঞাত দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে নবাব আলীকে হত্যা করেছে। তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই নজরুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাত কয়েকজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

No comments

Powered by Blogger.