মোদিকেও গ্রেফতার করা উচিত : মমতা

সারদা কেলেংকারিতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও গ্রেফতার করা উচিত। সরকারের জিভ টেনে ছিঁড়ে ফেলা উচিত। শনিবার কলকাতার ধর্মতলায় প্রয়াত ফুটবলার গোষ্ঠপালের মূর্তির পাদদেশে একটি সভায় মাইক হাতে নিয়ে পরিবহনমন্ত্রী মদনের গ্রেফতারের প্রতিবাদে দিল্লির শাসক দল বিজেপি ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উদ্দেশে এমন মারমুখী মন্তব্য করেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। খবর টাইমস অব ইন্ডিয়ার। সারদাকাণ্ডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রসঙ্গে টেনে মমতা বলেন ‘সাহারার অফিসে তল্লাশি চালানোর পরে একটি লাল ডায়েরি উদ্ধার করা হয়। সেখানে তাবড় তাবড় ব্যক্তিদের নাম আছে। সারদা গ্র“পের কর্ণধার সুব্রত রায়ের সঙ্গে একটি ছবিতেও দেখা গেছে নরেন্দ্র মোদিকে। তাহলে তো প্রধানমন্ত্রীকেও গ্রেফতার করা উচিত।’ মমতা বলেন, ‘আমি কোনো সরকারের প্রতিনিধি হয়ে আসিনি, এসেছি একজন সাধারণ নাগরিক হিসেবে। আমি খেলাধুলাকে ভালোবাসি। এ পজিশনে না থাকলে বলতাম জিভ-টা টেনে ছিঁড়ে দিতাম। কিন্তু একটা পজিশনে আছি তাই এ কথাটা আমি বলতে পারি না এবং আমি বলছিও না। কিন্তু আমি বলব ‘বেশি বাড় বেড়ো না, ঝড়ে পড়ে যাবে। এটা মাথায় রেখো’। মঞ্চ থেকে ফের একবার মদন মিত্রকে নির্দোষ সার্টিফিকেট দেন মমতা। তিনি বলেন, ‘মদন চোর এটা আমি বিশ্বাস করতে রাজি নই। ওর এত অভাব পড়েনি যে সারদার রুপি দিয়ে বউ-বাচ্চাদের খাওয়াবে।’ মমতা আরও বলেন, দিল্লির ফোন আসার পরেই মদনকে গ্রেফতার করা হয়েছে। সবটাই সাজানো, যাকে ইচ্ছে জেলে পুরে দাও। কোনো আইন নেই, কিছু নেই। সিবিআই শেষ কথা।

No comments

Powered by Blogger.