বলিউড তারকাদের ভালোবাসা দিবসের শুভেচ্ছাবার্তা

বলিউডের অনেক তারকাই নানা সামাজিক নেটওয়ার্ক সাইট ব্যবহার করে থাকেন। আজ বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে তারা তাদের ভক্তদের নানা রকম শুভেচ্ছা বার্তা পোস্ট করেছেন।
তেমনি কয়েকটি শুভেচ্ছা বার্তা এখানে তুলে ধরা হল।
অভিষেক বচ্চন : প্রতিদিনই তোমাদের ভালোবাসা উদযাপন করো। শুধু বছরে একদিন নয়!

শাহরুখ খান : সবার জন্য আজ ভালোবাসা দিবসের উন্মাদ শুভেচ্ছা। আজকের দিনে সবাই আনন্দে কাটাবেন এই কামনা। নাচ, গাও এবং ভালোবাসা বুকে ধরে রেখ...

করণ জোহর : সবাইকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা। আর তুমি যেখানেই থাকো ভালোবাসার মানুষের জন্য শ্রেষ্ঠ জায়গা রেখ...

শহিদ কাপুর : সবাইকে ভালোবাসার শুভেচ্ছা...ভালোবাসা বিনিময় করো সবাই..

প্রিতি জিনতা: আমার মনে হয় সবারই জীবনে একবার করে ভালোবাসা আসে, আর সবার জন্য আমার পক্ষ থেকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা ও ভালোবাসা।

জেনেলিয়া ডি সুজা : টুইটে ভক্তদের জন্য আমার সকল ভালোবাসা বিলিয়ে দিলাম। আমার এ ভালোবাসা সবাইকে বিলিয়ে দাও।

সানি লিওন : অনান্য দেশের সবাইকে ভালোবাসার শুভেচ্ছা।

বিপাশা বসু : আজকের দিনে মনে হচ্ছে সবাইকে মিস করছি, যারা আমার জীবনের পাশে সবসময়ই ছিলেন। যদি ভালোবাসার মানুষের পাশে থাকো, তোমরা শুধু তিনটি শব্দ বলো, ‘ আই লাভ ইউ’। আমার পাশে, পিছনে, সামনে, পরিবারকে, বন্ধুকে এবং কাজের সহকর্মীদের জন্য আজ আমার হৃদয় থেকে প্রাণঢালা শুভেচ্ছা ও ভালোবাসা।

শিল্পা শেঠী : সবাইকে ভালোবাসা , ভালোবাসা দিবসের  এই উত্তম সময়ে।

নেহা ধুপিয়া : ভালোবাসা... ভালোবাসা...ভালোবাসা, শুভ ভালোবাসা দিবস@@@@

সূত্র : গ্লামশাম ডট কম

No comments

Powered by Blogger.