ইসলামী ব্যাংকের শরিয়াহ সুপারভাইজরি কমিটির সভা অনুষ্ঠিত

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের শরিয়াহ সুপারভাইজরি কমিটির এক সভা গতকাল ইসলামী ব্যাংক টাওয়ারে অনুষ্ঠিত হয়।
কমিটির ভাইস চেয়ারম্যান আল জামিয়াতুস সিদ্দীকিয়া দারুল উলুমের (মাদরাসা-ই-ফুরফুরা শরীফ) প্রধান মুফতি ছাঈদ আহমদ এতে সভাপতিত্ব করেন।

সভায় উপস্থিত ছিলেন কমিটির সদস্যসচিব ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি চট্টগ্রামের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আবু বকর রফীক, সদস্য ও মাদরাসা-ই-মেছবাহুল উলুমের সাবেক প্রিন্সিপ্যাল মুহাম্মদ সিরাজুল ইসলাম, ব্যাংকের সাবেক এক্সিকিউটিভ প্রেসিডেন্ট মো: আব্দুর রকীব, জামেয়া ইসলামিয়া পটিয়ার মুহাদ্দিস মুফতি শামসুদ্দিন জিয়া, ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি চট্টগ্রামের সহযোগী অধ্যাপক ড. হাসান মুহাম্মদ মঈনউদ্দীন, ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়ার দাওয়াহ বিভাগের প্রফেসর ড. আ ছ ম তরিকুল ইসলাম, আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম, ঢাকা ক্যাম্পাসের আরবি ভাষা ও সাহিত্য বিভাগের সহকারী অধ্যাপক ড. মাওলানা মো: আবদুস সামাদ, জাতীয় বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ড. মানজুর-ই-এলাহী এবং আযীমপুর ফয়জুল  উলুম মাদরাসার মুহাদ্দিস মাওলানা মুহিউদ্দীন রাব্বানী।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহা: শামসুল হক, মো: হাবিবুর রহমান, এ কে এম আব্দুল মালেক চৌধুরী, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট শামসুল হুদা এবং মোহাম্মদ নেছার উদ্দিন এফসিএ, এসিএমএ সভায় উপস্থিত ছিলেন। সভায় ব্যাংকের শরিআহ পরিপালন বিষয়ে বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয় ও ব্যাংকের সার্বিক কার্যক্রমে সন্তোষ প্রকাশ করা হয়।

No comments

Powered by Blogger.