রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় পত্রিকা অফিসে আগুন দেয়া হচ্ছেঃ তরিকুল

বিএনপির সমন্বয়ক ও জাতীয় স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলাম বলেছেন, রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় পত্রিকা অফিসে এখন আগুন দেয়া হচ্ছে।
স্বাধীন গণমাধ্যম, বিচারব্যবস্থা কোনো কিছুই এখন আর নিরাপদ নয়। এ অবস্থায় দেশপ্রেমিক মানুষের বসে থাকার সময় নেই। রাজপথে দুর্বার গণ-আন্দোলন গড়ে তুলে এর দাঁতভাঙা জবাব দিতে হবে। প্রধানমন্ত্রীর উদ্দেশে তিনি বলেন, অবিলম্বে পদত্যাগ করে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিয়ে জনপ্রিয়তা যাচাই করুন। তত্ত্বাবধায়ক সরকার পুনর্বহাল দাবি এখন গণদাবিতে পরিণত হয়েছে। বিএনপি জনগণের এ আকাক্সা পূরণে যে আন্দোলন শুরু করেছে কোনো শক্তিই সে আন্দোলন নস্যাৎ করতে পারবে না। জীবন থাকতে এ দেশের মানুষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে ছাড়া কোনো নির্বাচন হতে দেবে না। বিএনপির প্রতিষ্ঠকালীন খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ভাষাসৈনিক বীর মুক্তিযোদ্ধা আহাম্মদ আলীর ১৪তম মৃত্যুবার্ষিকী উপলে গতকাল মেহেরপুরে বিএনপি আয়োজিত স্মরণকালের বৃহত্তম জনসভায় প্রধান অতিথির ভাষণে তিনি এ কথা বলেন। মেহেরপুর শামসুজ্জোহা পার্কে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি বিএনপির কেন্দ্রীয় সহত্রাণবিষয়ক সম্পাদক আমজাদ হোসেন এমপি।

প্রধান অতিথির ভাষণে তরিকুল ইসলাম বলেন, বর্তমান ফ্যাসিবাদী সরকারের মধ্যে একদলীয় বাকশালের প্রেতাত্মা ভর করেছে। তাদের দুঃশাসন আর অপশাসনে গোটা জাতি আজ জিম্মি হয়ে পড়েছে। চার দিকে শুধু অরাজকতা আর অরাজকতা। সভায় আরো বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় সদস্য ও মেহেরপুর জেলা বিএনপির সাবেক সভাপতি মাসুদ অরুণ, জেলা বিএনপির সহসভাপতি আব্দুর রহমান, আলমগীর খান সাফু, জেলা বিএনপির সেক্রেটারি উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম, পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মারুফ আহম্মেদ বিজন, ছাত্রদল নেতা আবু হাসনাত আফরোজ, আহমেদ রাজীব খান ও সোহেল খান।

সভা শেষে তরিকুল ইসলামসহ অন্যান্য নেতা মরহুম ভাষাসৈনিক বীর মুক্তিযোদ্ধা আহাম্মদ আলীর কবর জিয়ারত করেন এবং তার রূহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করেন।

No comments

Powered by Blogger.