অন্যত্র নিহত ৫ ॥ মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৫ আহত ৫০

শুক্রবার দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ৯ জন নিহত এবং কমপক্ষে ৫৫ জন আহত হয়েছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া উপজেলার জমালদিতে দুই বাসের সংঘর্ষে অন্তত ৫ জন নিহত এবং ৫০ জন আহত হয়েছে।
এ ছাড়া ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরে দুই মোটরসাইকেল আরোহী, টাঙ্গাইল-ভুঞাপুর রোডের রাজাবাড়িতে দুই বাসের সংঘর্ষে অজ্ঞাত এক ব্যক্তি, নীলফামারীতে লরির ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী এবং নোয়াখালীর সুবর্ণচরে মোটরসাইকেলের ধাক্কায় এক পথচারী নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।
মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনার কারণে কিছু সময়ের জন্য মহাসড়কে যান চলাচল ব্যাহত হলেও দুর্ঘটনাকবলিত যান সরিয়ে নেয়ায় স্বাভাবিক যান চলাচল শুরু হয়েছে।lshunge
গজারিয়া থানার ওসি শহিদুল ইসলাম জানান, কুমিল্লার হোমনা থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসের সামনের চাকা ফেটে যায়। এর ফলে ঢাকা থেকে চাঁদপুরগামী অপর একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। আহতদের স্থানীয় ও ঢাকার বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতরা সকলেই চাঁদপুরগামী বাসের যাত্রী। নিহতদের মধ্যে চাঁদপুরগামী ‘ফরিদগঞ্জ সুপার’ বাসের চালক (৩০) ও তিন মহিলা যাত্রী রয়েছে। রাতে অজ্ঞাত এক ব্যক্তি ঢাকা মেডিক্যালে মারা যায়। তবে নিহতদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।
আহতেদের মধ্যে মনির হোসেন (২৮), সালাম (১৮), অদুদ (১২), সাজেদা বেগম (৪৫), সজিব (৭), সিরাজ (৩০), শাহনাজ (১৮), হাসেম (৪৮), ইমরুজ (২০), মুন্না (১৫), আমেনা (৯), সিরাজ (৫০), সাকিল (১০), মহিন (৪), সুলতান (৩০), তাসলিম (২৫), শাহ নেওয়াজ (২০), বাবুল (১৭) ও জসিমকে (২০) স্থানীয় ভবেরচর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্য আহতদের নারায়ণগঞ্জের সোনারগাঁ ও ঢাকাসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
টাঙ্গাইলে নিহত ৩ ॥ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার সোহাগপুরে শুক্রবার সকালে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন নওগাঁর কেশবপুরের নুরুল ইসলামের ছেলে মাসুদ রানা (২২) ও একই গ্রামের মোশারফ হোসেনের ছেলে লিমন (২০)। এ ছাড়া সকাল সাড়ে ১০টার দিকে টাঙ্গাইল-ভুঞাপুর লিঙ্ক রোডের রাজাবাড়িতে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাত এক ব্যক্তি নিহত হয়। এতে আহত হয় আরো ৫ জন। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নীলফামারীতে মোটরসাইকেল আরোহী নিহত ॥ শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে নীলফামারী-সৈয়দুপর সড়কের দারোয়ানী টেক্সটাইল এলাকায় ট্যাঙ্কলরির ধাক্কায় আব্দুল আলিম (২৩) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।
জানা যায়, আলিম মোটরসাইকেল নিয়ে সৈয়দপুর যাচ্ছিল। নীলফামারী-সৈয়দপুর সড়কের টেক্সটাইল এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্যাঙ্কলরি তাঁকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন।
সুবর্ণচরে পথচারী নিহত ॥ নোয়াখালীর সুবর্ণচরের চরজব্বারÑচেয়ারম্যানঘাট সড়কের কলোনি রাস্তার মাথায় শুক্রবার সকালে দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় কালু মিয়া ওরফে কালু বেপারি (৮০) নামে এক পথচারী নিহত হয়েছেন। নিহতের বাড়ি সুবর্ণচরের ভূঁইয়ারহাট এলাকায়।
সকাল নয়টার দিকে ভূঁইয়ারহাট থেকে চরজব্বার অভিমুখী একটি দ্রুতগতির মোটরসাইকেল উল্লিখিত স্থানে রাস্তা পার হওয়ার সময় পথচারী কালু বেপারিকে চাপা দিয়ে চালক পালিয়ে যায়। এ সময় আশপাশের লোকজন মারাত্মক আহতাবস্থায় কালু বেপারিকে উদ্ধার করে নোয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

No comments

Powered by Blogger.