বিপজ্জনক তারকা সানি লিওন

পর্নো তারকা থেকে বলিউড অভিনেত্রী বনে যাওয়া সানি লিওন এবার শীর্ষস্থান পেয়েছেন একটি ক্ষেত্রে। তিনি নির্বাচিত হয়েছেন সাইবার জগতের ‘সবচেয়ে বিপজ্জনক তারকা’ হিসেবে।

কারণ, তাকে নিয়ে ইন্টারনেটে এত বেশি খোঁজ করা হয় যে, ইন্টারনেট ব্যবহারকারীদের কম্পিউটারের জন্য তা হতে পারে বিপজ্জনক। কাটরিনা কাইফ ও কারিনা কাপুরকে পেছনে ফেলে ‘ম্যাকাফি’ অ্যান্টি-ভাইরাস কোম্পানির জরিপে এ বছরের সবচেয়ে ‘বিপজ্জনক’ তারকার খেতাবটি অর্জন করেছেন সানি লিওন। ইন্টারনেট ব্যবহারকারীরা অনলাইনে তাকে বেশি খোঁজ করেন। ফলে তাদের কম্পিউটারে ভাইরাস প্রবেশের সম্ভাবনা বেড়ে যায় বহুগুণ। অন্যান্য তারকার তুলনায় তার জন্য ঝুঁকির পরিমাণ শতকরা ৯ দশমিক ৯৫ ভাগ।
এদিকে ২০১১-এর ওই তালিকার এক নম্বর কাটরিনা এবারে শতকরা ৮ দশমিক ২৫ ভাগ ঝুঁকি নিয়ে রয়েছেন দ্বিতীয় নম্বরে। তালিকায় কাটরিনার ঠিক পেছনেই রয়েছেন কারিনা কাপুর; ইন্টারনেটে যাকে খোঁজ করলে ঝুঁকির পরিমাণ হবে শতকরা ৬ দশমিক ৬৭ ভাগ।

তালিকায় সেরা পাঁচ তারকার মধ্যে রয়েছেন যথাক্রমে প্রিয়াঙ্কা চোপড়া ও বিপাশা বসু। তাদের নিয়ে ঝুঁকির পরিমাণ শতকরা ৬ দশমিক ৫ এবং ৫ দশমিক ৫৮ ভাগ। সেরা দশের মধ্যে আরও রয়েছেন বিদ্যা বালান, দীপিকা পাড়–কোন, ঐশ্বর্য রাই বচ্চন এবং পুনম পাণ্ডে। অষ্টম অবস্থানে রয়েছেন সালমান খান। সেরা দশের তালিকায় স্থান পাওয়া একমাত্র পুরুষ তারকা তিনি।

No comments

Powered by Blogger.