প্রেমে মজেছেন হিনা-বিলওয়াল

সুচতুর পররাষ্ট্রনীতি কিংবা অভ্যন্তরীণ সুক্ষ রাজনীতি নয়। শুনা যাচ্ছে ঝামেটা শুধুই প্রেম ঘটিত। স্থানটা প্রতিদিন নিত্য নতুন ঘটনার জন্ম দেয়া দেশ পাকিস্তান। প্রেমের কাহিনীতে নতুন চরিত্র হয়ে অবির্ভুত হয়েছেন দেশটির পররাষ্ট্রমন্ত্রী হিনা রব্বানি খার এবং ক্ষমতাসীন পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) প্রধান বেনজির ভুট্টোর ছেলে বিলাওয়াল ভুট্টো।

শুনা যাচ্ছে তাদের মধ্যে মন দেওয়া-নেওয়া হয়ে গেছে। এখন তাঁরা ঘর বাঁধতে চান। অসম এই প্রেমে যথারীতি বাধাও আসছে। কিন্তু প্রেমিক বিলওয়াল একাট্টা হয়ে এগিয়ে যাচ্ছেন তার এই মিশনে। তারা নাকি এখন সুদূর সুইজারল্যান্ডে গিয়ে ঘর বাধতে চান।
তাক লাগানো এই খবরটি প্রথম প্রকাশ করে বাংলাদেশি ট্যাবলয়েট উইকলি ব্লিটজ। ব্লিটজ এর বরাত দিয়ে ভারত ও পাকিস্তানের বেশ কয়েকটি পত্রিকা খবরটি ছাপিয়েছে।

সূত্রগুলোর খবরে বলা হয়, হিনা-বিলওয়ালের প্রেমে বাদ সেধেছেন বিলাওয়ালের বাবা পাকিস্তানের প্রেসিডেন্ট আসিফ আলী জারদারি। তবে সাহসী প্রেমিক বিলাওয়াল বাবাকে সাফ জানিয়ে দিয়েছেন, তাঁদের পথে বাধা হয়ে দাঁড়ালে পিপিপির প্রেসিডেন্টের পদ ছেড়ে দেবেন তিনি।

প্রেমের ক্ষেত্রে বয়সকে হার মানিয়েছেন হিনা-বিলাওয়াল। বিলাওয়ালের চেয়ে ১১ বছরের বড় হিনা। তবুও বয়সের এই ব্যবধান সম্পর্কের ক্ষেত্রে বাধা হয়নি।

হিনার অনন্যা ও দিনা নামের দুটি সন্তান আছে। এই প্রেমের জন্য কোটিপতি ব্যবসায়ী স্বামী ফিরোজ গুলজারকে তালাক দেওয়ারও চিন্তা করছেন হিনা। বিয়ের পর দুই সন্তানকে নিয়ে সুইজারল্যান্ডেই থাকতে চান বিলাওয়াল।

জি নিউজের খবরে বলা হয়েছে, প্রেসিডেন্ট ভবনে হিনা ও বিলাওয়ালকে অন্তরঙ্গ অবস্থায় দেখতে পান প্রেসিডেন্ট আসিফ আলী জারদারি। এর পরই প্রেমের ব্যাপারটি জানাজানি হয়ে যায়। আসিফ আলী জারদারি নানাভাবে এ দু’জনকে বিরত রাখার চেষ্টা করেছেন। কিন্তু তাতে কোনো কাজ হয়নি।

অরেকটি খবর। কিছু দিন আগে বিলাওয়ালের জন্মদিনে হিনা একটি বার্তাসহ কার্ড পাঠিয়েছেন। কার্ডে হিনা নিজ হাতে লেখেন ‘আমাদের সম্পর্ক অত্যন্ত গভীর এবং শিগগিরই আমরা এক হতে যাচ্ছি।’ সূত্র: ওয়েবসাইট।

No comments

Powered by Blogger.