ম্যারাডোনার উত্তরসূরি ২ নভেম্বর

অবশেষে স্থায়ী কোচ পাচ্ছে আর্জেন্টিনা ফুটবল দল। আগামী ২ নভেম্বর ডিয়েগো ম্যারাডোনার উত্তরসূরির নাম ঘোষণা করবে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)। কোচ নির্বাচনের জন্য ছয় সদস্যের একটি কমিটি গঠন করেছে এএফএ। ওই কমিটিই ঘোষণা করবে নতুন কোচের নাম। ম্যারাডোনার উত্তরসূরি হওয়ার দৌড়ে ‘হট ফেবারিট’ ভারপ্রাপ্ত কোচ সার্জি বাতিস্তাই। তবে এস্তুদিয়ান্তেসের কোচ আলেজান্দ্রে সাবেলাও আছেন লড়াইয়ে।
ছয় সদস্যের কমিটি গঠন করা হয়েছে আর্জেন্টিনার শীর্ষ ক্লাবগুলোর প্রতিনিধি নিয়ে। আর্জেন্টিনার প্রিমেরা ডিভিশনের ক্লাব আর্সেনাল ডি সারান্দির প্রেসিডেন্ট ও এফএ প্রেসিডেন্ট হুলিও গ্রন্দোনার ছেলে হুলিতো গ্রন্দোনাসহ কমিটিতে আছেন লুইস সেগুরা (আর্জেন্টিনস জুনিয়র্স), জারমান লারচে (কোলন), মারিও কন্ট্রিয়াস (গোডয় ক্রুজ), এএফএর ভাইস প্রেসিডেন্ট কার্লোস ক্রেসপি (বোকা জুনিয়র্স) ও ডিয়েগো টার্নেস (রিভারপ্লেট)।
২ নভেম্বর নতুন কোচের নাম জানানোর পরদিনই ব্রাজিল ম্যাচের জন্য দল নির্বাচন করবেন নতুন কোচ। ব্রাজিলের বিপক্ষে ম্যাচটি হবে ১৭ নভেম্বর, কাতারে। আর্জেন্টিনার সংবাদমাধ্যমের খবর, বাতিস্তাকে নাকি নির্বাচন করা হয়েও গেছে। ২ নভেম্বর স্রেফ আনুষ্ঠানিকতা সারা হবে। বাতিস্তা নাকি তাঁর টেকনিক্যাল টিম গোছানোও শুরু করে দিয়েছেন। এঁদের মধ্যে দেখা যেতে পারে দেশের ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা গ্যাব্রিয়েল বাতিস্তুতাকে!

No comments

Powered by Blogger.