বন্ধু খুন, গ্রেফতার ৩

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে কাঁচপুর উত্তরপাড়া এলাকায় ছারোয়ার হোসেন শুভ (২২) নামে এক বন্ধুকে ধারালো দা দিয়ে কুপিয়ে দু’পা বিচ্ছিন্ন করে হত্যা করেছে তার মাদকাসক্ত তিন বন্ধু। 
সোমবার সকাল ১০ টার দিকে ঘটনাস্থল থেকে নিহত ছারোয়ার হোসেন শুভর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় পুলিশ নিহত যুবক ছারোয়ার হোসেন শুভর ঘাতক মাদকাসক্ত বন্ধু মামুন (২২), ইউনুছ (২০) ও  ইব্রাহিম মল্লিক (২১) নামে তিনজনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। নিহত যুবক ছারোয়ার হোসেন শুভ রাজবাড়ি জেলার কালুখালী থানার ঝাউগ্রাম এলাকার মো. শাহিনের ছেলে।
সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মঞ্জুর কাদের মানবকণ্ঠকে জানান, নিহত যুবক ছারোয়ার হোসেন শুভ রাজবাড়ি জেলা থেকে গত রোববার সন্ধ্যায় সোনারগাঁওয়ের কাঁচপুর বিসিক এলাকায় ওই ঘাতক তিন বন্ধুর কাছে আসেন। পরে ছারোয়ার হোসেন শুভ রাতে ঘাতক বন্ধু মামুন, ইউনুছ ও  ইব্রাহিম মল্লিকের সঙ্গে থেকে রাতে ড্যান্ডি নামক নেশা পান করার সময় কথা কাটাকাটি হয়। এতে তিন বন্ধু ছারোয়ার হোসেন শুভর ওপর ক্ষিপ্ত হয়ে ধারালো ধা দিয়ে তার দু’পা বিচ্ছিন্ন করে হত্যা করে কাঁথা দিয়ে মুড়িয়ে ঘরে রাখে। সোমবার সকালে বাড়ি মালিক মমিন মিয়া ঘরের ভাড়া চাইতে গিয়ে ঘরের দরজা বন্ধ দেখতে পেয়ে ডাকাডাকি শুরু করে। পরে দরজা খুললে ঘরে রক্ত ও রক্তমাখা দা দেখে মামুন, ইউনুছ ও ইব্রাহিম মল্লিককে আটক করে পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে নিহত ছারোয়ার হোসেন শুভর লাশ কাঁথা দিয়ে মোড়ানো অবস্থায় উদ্ধার করে।

No comments

Powered by Blogger.