‘সরকার পরিবর্তন হলে মুক্তিযোদ্ধাদের তালিকাও গায়েব হয়ে যায়’ -আনোয়ার হোসেন মঞ্জু

পরিবেশ ও বনমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু বলেছেন, “সরকার পরিবর্তনের সঙ্গে সঙ্গে মুক্তিযোদ্ধাদের তালিকাও গায়েব হয়ে যায়। সরকার বর্তমানে ভূয়া মুক্তিযোদ্ধাদের সনাক্ত করে চাকরি থেকে বরখাস্ত করছে।  শেখ হাসিনার সরকার  মুক্তিযোদ্ধাদের স্বীকৃতি দিয়েছে। অন্য কোনো সরকার দেয় নাই। স্বাধীনতার ৪৬ বছরেও মুক্তিযোদ্ধাদের সঠিক তালিকা তৈরি করতে পারিনি। একটা ভালো দেশ তৈরি করার জন্য যুদ্ধ করেছি ১৬ কোটি মানুষের ভাগ্যোন্নয়ন করতে এবং বাসস্থান ও কর্মস্থল দিতে ব্যর্থ হই। সেই স্বাধীনতানর জন্য মুক্তিযোদ্ধারা যুদ্ধ করেনি।”
বুধবার বিকালে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা অডিটোরিয়ামে অস্বচ্ছল মুক্তিযোদ্ধাদের চিকিৎসা সেবার জন্য আর্থিক অনুদানের চেক বিতরণকালে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।
উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জল তালুকদার এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার কাজী মাহবুবুর রশিদ, ইউপি চেয়ারম্যান গোলাম সরওয়ার জোমাদ্দার,  জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার এমএ রব্বানী  প্রমুখ।
পরে মন্ত্রী প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ ব্যক্তি ও প্রতিষ্ঠানের মধ্যে অনুদানের চেক বিতরণ ও একটি বাড়ি একটি খামার সমিতির সদস্যদের মধ্যে ঋণের চেক বিতরণ করেন।

No comments

Powered by Blogger.