শশী ঠারুরের জন্য ‘ভালোবাসা মন্ত্রণালয়’ করা হোক: বিজেপি

ভারতের পুনর্নিয়োগ পাওয়া মন্ত্রী শশী ঠারুরকে বেশ একহাত নিয়েছেন বিজেপি মুখপাত্র মুখতার আব্বাস নাকভি। ঠারুরকে ইঙ্গিত করে তিনি বলেন, “তার মতো একজন আন্তর্জাতিক ‘লাভ গুরু’র জন্য তো ভালোবাসা মন্ত্রণালয় গঠন করা উচিত।”

গত মঙ্গলবার ঠারুরের টুইটারে করা এক ব্যঙ্গাত্মক টুইটের জবাবে নাকভি এ মন্তব্য করেন। ঠারুর তার টুইটে বলেন, “আমার স্ত্রীর দাম কথিত ৫০ কোটি টাকা নয়, সে অমূল্য। কিন্তু সেটা বোঝার জন্য আপনার ভালোবাসার ক্ষমতা থাকতে হবে।”
এর আগে গুজরাটের মুখ্যমন্ত্রী নরেন্দ্র মোদির করা এক ব্যঙ্গাত্মক ইঙ্গিতের জবাবে ঠারুর এ টুইট করেন। হিমাচল প্রদেশের এক নির্বাচনী সভায় মোদি ঠারুরকে ইঙ্গিত করে বলেন, “আপনারা কি কখনো ৫০ কোটি টাকার বান্ধবী দেখেছেন? একজন কংগ্রেস মন্ত্রী আছেন, যার বিরুদ্ধে ক্রিকেট থেকে প্রচুর আয় করার অভিযোগ উঠেছে। সংসদে একজন নারীর সঙ্গে তার ৫০ কোটি টাকার সম্পর্কের কথা উঠলে তিনি অস্বীকার করেছিলেন। এর কিছুদিন পর দেখা গেলো, সেই বান্ধবী স্ত্রীতে পরিণত হলেন। এরপর ব্যাপারগুলোর মীমাংসা হবার আগেই তাকে পুনরায় মন্ত্রী বানানো হলো!”

মোদির এই উক্তির ফলে তার বিরুদ্ধে সমালোচনার ঝড় উঠেছে টুইটারসহ বিভিন্ন সামাজিক মিডিয়ায়। পুনর্নিয়োগ পাওয়া মন্ত্রীর জন্য এটি বেশ বড় আঘাত বলে মনে করছেন অনেকে।

উল্লেখ্য, ২০১০ সালের আইপিএল আসরে কোচি দলের মালিকানা দখলে সুনন্দা পুসকারকে সাহায্য করার অভিযোগ উঠেছিল ঠারুরের বিরুদ্ধে। তিনি সে সময় মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেন এবং সুনন্দাকে বিয়ে করেন। গত রোববার পুনরায় মন্ত্রী হিসেবে শপথ নেওয়ার সময় তার বিরুদ্ধে সব সমালোচনা গণমাধ্যমের তৈরি বলে অভিযোগ করেন থারুর। এর জবাবেই তার সঙ্গে মোদি ও নাকভির কাদা ছোড়াছুড়ি শুরু হয়।

No comments

Powered by Blogger.