সজলকে নিয়ে রুমানা ও নওশীনের প্রেমযুদ্ধ

ছোটপর্দার রোমান্টিক অভিনেতা হিসেবে সজল পেয়েছেন জনপ্রিয়তা। এবার সজলকে নিয়ে দুই অভিনেত্রী নওশীন ও রুমানার মধ্যে তৈরি হয়েছে টানাপেড়েন। একসময় তারা দুজন আবিষ্কার করেন, সজল আসলে একজন মানসিক রোগী।

এরকমই এক ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে তৈরি হয়েছে নাটক ‘মনের আকাশে নীল মেঘ`।
গল্পে দেখা যায়, ভালোবেসে ঘর বাঁধে রিদম ও শ্রাবণী। রিদম একটি মাল্টিন্যাশনাল কোম্পানিতে চাকরি করে। একদিন বিকেলে রিদমের অফিসে সিমি নামের একটি মেয়ে দেখা করতে আসে। দীর্ঘ সাত বছর পর তাকে দেখে অবাক হয় রিদম। এক সময় সিমির সাথে খুব ভালো সম্পর্ক ছিলো তার। পরে সিমির পরিবার ঢাকা থেকে অন্য শহরে চলে যাওয়ায় তাদের মধ্যে আর যোগাযোগ হয়নি। তাই সিমির দেখা পেয়ে রিদম বেশ খুশি। এরপর প্রতিদিন বিকেলে সিমির সাথে রিদমের দেখা হয় কোনো রেস্টুরেন্ট বা কফি শপে। হঠাৎ করে সিমির আসা বন্ধ হয়ে যায়। গল্প মোড় নেয় অন্যদিকে।শুরু হয় রিদম, শ্রাবণী ও সিমির মধ্যে সম্পর্কের যুদ্ধ।

‘মনের আকাশে নীল মেঘ’ নাটকে অভিনয় প্রসঙ্গে সজল বলেন, এ নাটকে আমি চমৎকার একটি চরিত্রে অভিনয় করছি। নিজের ভেতরের দ্বৈত সত্ত্বা ফুটিয়ে তোলার এই চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করে আমি বেশ তৃপ্তি পেয়েছি।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে নওশীন বলেন, সজল আর রুমানা সঙ্গে আমার অনেকদিনের বন্ধুত্বের সম্পর্ক।নাটকটির শুটিংয়ে অংশ নেওয়ার পাশাপাশি আমরা একসঙ্গে চমৎকার সময় কাটিয়েছি।

রুমানা বলেন, চলচ্চিত্রে কাজ করার পাশাপাশি ভালো গল্পের নাটক হলেই আমি কেবল অভিনয়ে সম্মত হই। ‘মনের আকাশে নীল মেঘ’ নাটকটির গল্প আমার খুব পছন্দ হয়েছি। সজলকে নিয়ে আমাদের এ যুদ্ধ আশা করি দর্শকরাও নাটকটি উপভোগ করবেন।`

২ নভেম্বর, শুক্রবার রাত আটটায় মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে অজেয় চৌধুরীর রচনা ও জিয়াউদ্দিন আলমের পরিচালনায় নাটক ‘মনের আকাশে নীল মেঘ’। এতে অভিনয় করেছেন সজল, রোমানা, নওশীনসহ আরো অনেকে।

No comments

Powered by Blogger.