নবাবী ঈদে সারপ্রাইজড কারিনা by কামরুজ্জামান মিলু

দীর্ঘ ৫ বছর প্রেমের সফল পরিণতি পায় সাইফ-কারিনা জুটি। গত ১৬ অক্টোবর সাইফ ও কারিনার পরিবারের সদস্যদের উপস্থিতিতে কোর্টে তাদের বিয়ের রেজিস্ট্রি হয় এবং এরপর মুম্বাইয়ের হোটেল তাজমহলে কিছু নির্দিষ্ট আমন্ত্রিত অতিথির উপস্থিতিতে তাদের বিয়ে সম্পন্ন হয়।

সাইফ-কারিনার বহু আকাঙ্ক্ষিত বিয়ে উপলক্ষে আত্মীয়-স্বজনসহ দূর-দূরান্তের ভক্তরা উচ্ছ্বসিত ছিল। কারণ এ বিয়ে নিয়ে নান‍া সমালোচনার শিকার হয়েছেন এ তারকা জুটি। বিয়ের পর এখন পর্যন্ত তারা চলচ্চিত্রের কাজ শুরু করেননি।
প্রায় সপ্তাহব্যাপী বিয়ের জমকালো অনুষ্ঠান শেষে কারিনা শ্বশুর বাড়িতেই অবস্থান করছেন। মজার বিষয় হলো, এখানেই পতৌদিদের সঙ্গে প্রথমবারের মতো ঈদের আনন্দ উপভোগ করেছেন কারিনা। নবাব বংশ হওয়ায় সাইফরা সব সময়ই বেশ ঘটা করে ঈদের দিনটি উদযাপন করে থাকে। তারপরও বড় ব্যাপার বিয়ের পর এবার সাইফের সাথে কারিনার প্রথম ঈদ।

বিয়ের সময়ই ঈদের কেনাকাটা করে নিয়েছিলেন সাইফের মা অভিনেত্রী শর্মিলা ঠাকুর। ঈদে বউ কারিনাকে তিনি বেশ কয়েকটি সালোয়ার কামিজ ও গহনা উপহার দিয়েছেন।
Karina
অন্যদিকে সাইফের জন্য ছিল বেশ কিছু ডিজাইনের পাঞ্জাবি। এগুলো সবই ছিল শর্মিলা ঠাকুরের পক্ষ থেকে ছেলে ও বউয়ের জন্য সারপ্রাইজ। এদিকে ঈদে হরেক রকমের পোলাও, শাহি তেহারি, ফিরনি ও সেমাইসহ আরও বিভিন্ন ধরনের খাবারের আয়োজন ছিল পতৌদিদের। ঈদের পুরো দিনটি কারিনা শ্বশুর বাড়িতেই পার করেছেন।

শাশুড়ি শর্মিলার সঙ্গে অতিথিদের আপ্যায়নও করেছেন তিনি।

কারিন‍া টুইটারে লিখেছেন, ঈদ উদযাপন করলাম এই প্রথম। পতৌদি পরিবারের সঙ্গে এতো সুন্দর দিন পার করলাম যে তা বলে বোঝাতে পারবো না। বিশেষ করে আমার মা (শর্মিলা ঠাকুর) আমাকে অনেক সারপ্রাইজ গিফট দিয়েছেন। আর সাইফকে তো সাদা পাঞ্জাবি-টুপিতে দারুণ লাগছিল। অতিথিদের আপ্যায়নের পর্বটাও আমি অনেক উপভোগ করেছি। সব কিছু নতুন নতুন লাগছিল। এ এক দারুণ অভিজ্ঞতা।

পাশাপাশি বিয়ে-পরবর্তী স্বল্প বিরতি শেষে আগামী ৫ নভেম্বর আইটেম গানের মাধ্যমে কাজ শুরু করছেন তিনি। ওই দিন ‘দাবাং-২’ ছবির ‘ফেভিকল’ গানের শুটিংয়ে অংশ নেবেন কারিনা।

বান্দ্রার মেহবুব স্টুডিওতে গানটির শুটিং করবেন কারিনা কাপুর। বিয়ের পর এই গানের মাধ্যমেই ক্যামেরার সামনে দাঁড়াবেন তিনি। গানটির কোরিওগ্রাফার ফারাহ খান। সম্প্রতি এক খবরে এমনটিই জানিয়েছে ‘হিন্দুস্তান টাইমস’।

ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, এ মুহূর্তে চলচ্চিত্রের কাজ থেকে বিরত আছেন কারিনা। তবে বিয়ের এক মাস পেরোনোর আগেই আবার চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন পতৌদি পরিবারের নববধূ। ‘দাবাং ২’ ছবির আইটেম গানে অংশ নেবেন তিনি। গানটিতে তার সঙ্গে নাচবেন সালমান খান। এরই মধ্যে কারিনার জন্য দারুণ কয়েকটি নাচের মুদ্রা তৈরি করে ফেলেছেন ফারাহ খান।

No comments

Powered by Blogger.