সিদ্ধিরগঞ্জে সাংবাদিক দম্পতির ওপর হামলা

নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জে গতকাল বৃহস্পতিবার পূর্ববিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় সাংবাদিক দম্পতি আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। হামলার শিকার সাংবাদিক খলিলুর রহমান (৪০) জনকণ্ঠ-এর সিদ্ধিরগঞ্জ সংবাদদাতা এবং সিদ্ধিরগঞ্জ থানা প্রেসক্লাবের সভাপতি।


তাঁর স্ত্রী মাহমুদা আক্তার (৩১) সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় অবস্থিত অনন্যা বিউটি পারলার পরিচালনা করেন।
স্থানীয়, প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, অনন্যা বিউটি পারলারের মালিক খলিলুর রহমান দম্পতির সঙ্গে পাশের রূপলাবণ্য বিউটি পারলারের মালিক আবুল কালাম আজাদের পূর্ববিরোধ ছিল। গতকাল বিকেলে পারলারে লোক আসা নিয়ে আবুল কালাম আজাদের স্ত্রী শাহনাজ আক্তার খলিলের সঙ্গে বাগিবতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে আবুল কালাম আজাদ ও তাঁর লোকজন খলিলকে মারধর করেন। খলিলকে বাঁচাতে এগিয়ে এলে তাঁর স্ত্রী মাহমুদা আক্তারকে রূপলাবণ্য বিউটি পারলারের ভেতরে আটক করে মারধর করা হয়। তাঁদের চিৎকারে আশপাশের লোকজন এসে খলিল ও তাঁর স্ত্রীকে উদ্ধার করে এবং আবুল কালাম আজাদ ও তাঁর স্ত্রীকে পুলিশে সোপর্দ করে।
সাংবাদিক খলিলুর রহমান বলেন, পূর্ববিরোধের জের ধরে আবুল কালাম আজাদ ও তাঁর লোকজন তিনি এবং তাঁর স্ত্রীর ওপর হামলা চালায়। তাঁর পারলারে ভাঙচুর করে। তিনি জানান, তাঁরা হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।
আবুল কালাম আজাদ অভিযোগ অস্বীকার করে বলেন, খলিল দম্পতির সঙ্গে বাগিবতণ্ডার একপর্যায়ে হাতাহাতি হয়েছে।
সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল আলম মোল্লা বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় আবুল কালাম আজাদকে আটক করা হয়েছে।

No comments

Powered by Blogger.