আমি সত্যিই ভীষণ জটিলঃ কাজল

বলিউডে কাজল এমন এক অভিনেত্রী যিনি আজ অবধি কোনো বিতর্কে জড়াননি।কিন্তু তার এই ‘ক্লিন ইমেজ’ এর বাইরেও রয়েছে বেশ কিছু নেতিবাচক দিক।একদিকে তার কথাবার্তায় যেমন রযেছে হেঁয়ালি প্রবণতা, তেমনই তার মিডিয়ার সঙ্গে সম্পর্কও ততটা মসৃণ নয়।সম্প্রতি কাজল ভারতের একটি বহুল প্রচারিত ফ্যাশন ম্যাগাজিনে নিজের ব্যাপারে বেশ কিছু তথ্যের রহস্যভেদ করেছেন।

দক্ষ এই অভিনেত্রীর কথা শুনলে হতবাক হবেন আপনিও।দুই সন্তানের মা, অজয়-পত্নী তার দীর্ঘ ১২ বছরের দাম্পত্য নিয়ে মুখ খুলেছেন।তার মতে, একটি আদর্শ বিবাহিত জীবনের পথ কখনোই শুধু কুসুমাস্তীর্ণ হতে পারে না।পথ চলতে গিয়ে অনেক প্রতিকূলতার সম্মুখীন হতে হয়।কিন্তু সেখান থেকেই নিজের সঠিক রাস্তা খুঁজে নিতে হয়।সময়ের সঙ্গে নিজেকে আরও পরিণত করে তোলা এবং বিবাহের প্রতি নিজের কর্তব্য পালন করে চলার মধ্যেই খুঁজে নিতে হয় দাম্পত্যের আনন্দ।
তবে কাজল অন্য অভিনেত্রীদের মতো তথাকথিত ‘গুডনেস’-কে হাইলাইট করেননি।বরং তিনি অকপটে বলেছেন, “আই অ্যাম আ মিন বিচ অর্থাৎ আমি সত্যিই ভীষণ নোংরা।এছাড়া তিনি নিজেকে খুবই জটিল প্রকৃতির বলেও আখ্যায়িত করেন।

স্বামী অজয় সম্পর্কে বলতে গিয়ে কাজল বলেন, “সে আমার থেকে অনেক বেটার মানুষ।কখনোই একজনের পক্ষে সবসময় সচেতন থাকা সম্ভব নয়।কিন্তু অজয় সত্যিই খুব ভালো মানুষ।যখন আমি রেগে যাই তখন ও আমাকে শান্ত করার চেষ্টা করে।ও সবসময়েই বোঝে কখন কি করা বা বলা উচিত।আমি সত্যিই ওর থেকে অনেক কিছু শিখেছি।” সূত্র: জিনিউজ।

No comments

Powered by Blogger.