যশরাজ ফিল্মসের ব্যানারে বলিউডে আসছেন সাইফ কন্যা সারা

বলিউডে এখন একঝাঁক মতুন মুখের ভিড়। নতুন প্রজন্মের একদল তরতাজা মুখের সঙ্গেই বলিউডের এক নম্বর আসনের দৌড়ে নেমে পড়েছেন তারকা পুত্র-কন্যারাও। দীপিকা পাডুকোন, সোনম কাপুর, শ্রুতি হাসান, সোনাক্ষি সিন্হা, নর্মদার পর এবার নবতম সংযোজন সাইফ কন্যা সারা আলি খান!

পতৌদির নবাব সাইফ আলি খান ও তার প্রাক্তন স্ত্রী অভিনেত্রী অমৃতা সিংয়ের কন্যা সারা চলেছেন টিনসেল টাউনের নতুন সদস্য। শোনা যাচ্ছে, অমৃতা সিং নিজেই যশরাজ ফিল্মস’র সঙ্গে কথা বলেছেন তার ষোড়শী কন্যার অভিনয় জগতে অভিষেকের জন্য। রোমান্টিক ছবি দিয়েই বলি দুনিয়ায় পা রাখবেন সারা।
বিখ্যাত একটি লাইফস্টাইল ম্যাগাজিনের `কভার গার্ল` হওয়ার পরেই সারার ঝুলিতে প্রচুর অফার আসতে থাকে। তবে অমৃতা চান তার মেয়ের বলিউডের যাত্রা শুরু হোক যশরাজ ফিল্মসের হাত ধরেই। যশরাজ ফিল্মসের ছত্রছায়ায় বেড়ে ওঠা বেশিরভাগ নিউকামারই পরবর্তী লে পাকাপাকি আসন করে নিয়েছে বলিউডে। আর তাই অমৃতাও চান সারাও বলিউডে পা রাখুক যাশরাজ ফিল্মসের সঙ্গেই। এখনও আনুষ্ঠানিক ঘোষণা না হলেও অমৃতাও স্বীকার করেছেন তার পরিকল্পনার কথা।

প্রত্যেক দুবছর অন্তরই বলিউডে নতুন মুখদের পরিচয় করানোর প্রায় ট্রেন্ড সেট করে ফেলেছে যশরাজ ফিল্মস। অনুশকা শর্মা, রণবীর সিং থেকে পরিনীতি চোপড়া, প্রথম ছবিতে বেস্ট ডেবিউট্যান্ট অ্যাওয়ার্ড ছিনিয়ে নিয়েছেন সকলেই। সারার ভাগ্যেও শিকে ছিঁড়বে কিনা সেটা সময়ই বলবে সূত্র: জিনিউজ।

No comments

Powered by Blogger.