লিমনের মাকে প্রাণনাশের হুমকি, চাঁদা দাবির অভিযোগ

র‌্যাবের গুলিতে পঙ্গু ঝালকাঠির রাজাপুর উপজেলার সাতুরিয়া গ্রামের কলেজছাত্র লিমন হোসেনের মায়ের কাছে চাঁদা দাবি ও প্রাণনাশের হুমকির অভিযোগে র‌্যাবের স্থানীয় সোর্স পরিচয়দানকারী সাতজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। লিমনের মা হেনোয়ারা বেগম বাদী হয়ে গতকাল বিকেলে ঝালকাঠির রাজাপুর থানায় এ মামলা করেন। পুলিশ এ ঘটনায় এজাহারভুক্ত আসামি রাজিয়া বেগমকে গ্রেপ্তার করেছে।
অন্য আসামিরা হলো র‌্যাবের সোর্স পরিচয়দানকারী স্থানীয় সন্ত্রাসী মানিক জমাদ্দার, লিডার ইব্রাহিম, বাদশা আকন, হান্নান জমাদ্দার, আলম জমাদ্দার ও দিলীপ জমাদ্দার।
রাজাপুর থানার উপপরিদর্শক আবদুল হালিম তালুকদার বলেন, 'লিমনের মায়ের কাছে স্থানীয় কয়েকজন ব্যক্তি চাঁদা দাবি ও প্রাণনাশের হুমকি দেয়। লিমনের মা এ ঘটনায় একটি অভিযোগ দিলে তা এজাহার হিসেবে লিপিবদ্ধ করেই একজন আসামিকে গ্রেপ্তার করেছি। অন্য আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।'
লিমনের মা হেনোয়ারা বেগম বলেন, "গত শুক্রবার সকালে ইঁদুরবাড়ী সেতুর সামনে আসামিরা আমার পথ রোধ করে বলে, 'তোর পোলারে (লিমন) মানসে লাখ লাখ টাকা দেয়। আমাগো হেই টাকার ভাগ দিবি, নাইলে মাইর‌্যা হালামু।' একপর্যায়ে তারা আমারে শারীরিকভাবে লাঞ্ছিত করার চেষ্টা করলে আমি পাশের তালুকদার বাড়িতে গিয়া উঠি।"

No comments

Powered by Blogger.