এমপি বদির ভাইয়ের অভিযোগ দায়ের

'বদনামের শেষ নেই এমপি বদির' শিরোনামে দৈনিক কালের কণ্ঠে গত ২৭ সেপ্টেম্বর প্রকাশিত সংবাদের বিষয়ে কঙ্বাজারের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে গতকাল রবিবার মানহানির অভিযোগ করা হয়েছে।
গতকাল জেলার টেকনাফ-উখিয়া সংসদীয় আসনের সরকারদলীয় এমপি আবদুর রহমান বদির ভাই ও টেকনাফ পৌরসভার কাউন্সিলর মৌলভী মুজিবুর রহমান কালের কণ্ঠের সম্পাদকমণ্ডলীর সভাপতি ও প্রকাশক মোস্তফা কামাল মহীউদ্দীন, ভারপ্রাপ্ত সম্পাদক ইমদাদুল হক মিলন এবং দুই প্রতিবেদক বিপ্লব রহমান ও তোফায়েল আহমদকে বিবাদী করে এ অভিযোগ (পিআর-২১৪/২০১১ ইং) দায়ের করেন। আদালতের বিচারক তাওহিদুল হক এ বিষয়ে প্রতিবেদন দাখিল করার নির্দেশনা দিয়ে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে পাঠিয়েছেন।
বাংলাদেশ দণ্ডবিধির ৫০০/৫০১ ধারায় দায়ের করা আরজিতে বাদী বলেছেন, আবদুর রহমান বদি মহাজোট মনোনীত স্থানীয় সংসদ সদস্য। তাঁর বাবা মৃত এজাহার মিয়া কম্পানিও ছিলেন টেকনাফ উপজেলা চেয়ারম্যান। তাঁদের পরিবার এলাকার ঐতিহ্যবাহী একটি পরিবার। তাঁরা এলাকায় অনেক জনহিতকর কাজ করেছেন। গত ২৭ সেপ্টেম্বর কালের কণ্ঠে তাঁর (বাদী) ভাই এমপি বদিসহ তাঁদের পরিবারের সদস্যদের নিয়ে প্রকাশিত সংবাদের বিষয় সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও মানহানিকর।
বাদী পক্ষে মামলাটি পরিচালনা করেন কঙ্বাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট এ কে আহমদ হোসেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আমজাদ হোসেন, অ্যাডভোকেট খালেক নেওয়াজ ও অ্যাডভোকেট রফিক উদ্দিন চৌধুরী।

No comments

Powered by Blogger.