অবশেষে করেছেন স্বীকার

লিউডের প্রেমকাহিনীগুলো এমনই। যখন প্রেম থাকে, তখন সে খবর কাউকে জানাতে চান না। যখন থাকে না, তখন নিজেরাই চাউর করে বেড়ান। রণবীর কাপুর আর দীপিকা পাড়ুকোনের প্রেমলীলার খবর তো নিশ্চয় সবারই জানা। শুরুতে নিজেরা এ সম্পর্ককে স্রেফ বন্ধুত্ব বলেই উড়িয়ে দিতে চেয়েছিলেন। তারপর বিচ্ছেদের পর দীপিকা অভিযোগ করেছিলেন রণবীর প্রতারণা করেছেন তাঁর সঙ্গে। 'রাজনীতি' ছবিতে অভিনয় করতে গিয়ে ক্যাটরিনা কাইফের সঙ্গে ঘনিষ্ঠতা গড়ে উঠেছিল রণবীরের। তারপর সেই সম্পর্ক গড়ালো প্রেমে, সেই প্রেমের দাপটেই ভেঙে গেল দীপিকা-রণবীরের প্রেম।
সম্পর্ক ভাঙার পর থেকে দীপিকা প্রকাশ্যে রণবীরের প্রতারণার কাহিনী বলে বেড়ালেও কেউ তেমন একটা গা করেনি। তবে এবার বোমা ফাটালেন রণবীর নিজেই। সম্প্রতি বলিউডের এ হার্টথ্রব নিজেই নিজেকে 'প্রতারক' দাবি করেছেন!
শুক্রবার ছিল রণবীরের ২৯তম জন্মদিন। এ উপলক্ষে আয়োজন করা হয়েছিল বিরাট এক অনুষ্ঠান। সেখানে হাজির হয়েছিলেন বি-টাউনের ঝলমলে সব তারকা। ছিলেন দীপিকা পাড়ুকোনও। পুরনো প্রেমিকাকে দেখেই কি না কে জানে বেশ নস্টালজিক হয়ে উঠেছিলেন রণবীর। এ সময় এক সাক্ষাৎকার দিতে গিয়ে অবলীলায় সব স্বীকার করে বসলেন ঋষিতনয়। বললেন, 'আমি তখন আসলে ঠিক বুঝে উঠতে পারিনি। আমার নিজের নির্বুদ্ধিতার জন্যই এমনটা ঘটেছিল। দীপিকার সঙ্গে আমি যেমনটা করেছি, তা করা আমার মোটেই উচিত হয়নি।'
এখানেই শেষ নয়, সম্পর্ক নিয়ে এখন বেশ দার্শনিকদের মতোই ভাবছেন রণবীর, কথাবার্তায় তা-ই মনে হলো। ওই সাক্ষাৎকারে তিনি আরো বলেছেন, 'আমি আসলে সম্পর্কের মর্যাদা ধরে রাখতে পারিনি। আমিও তাই সম্মান পাওয়ার যোগ্য নই। তবে ধীরে ধীরে আমি সম্পর্কের গভীরতা বুঝতে শিখছি। আমার কোনো অভিজ্ঞতা ছিল না বলেই হুটহাট সিদ্ধান্ত নিয়ে বসেছিলাম। কিন্তু জীবনের গুরুত্বপূর্ণ এসব বিষয় খুব ভেবে সিদ্ধান্ত নেওয়া উচিত। এবার যত দিন না নিজেকে যোগ্য মনে করছি, তত দিন আর নতুন কোনো সম্পর্ক নয়।' এ সম্পর্কে দীপিকার মত জানা না গেলেও অন্যদের মত হচ্ছে, শিগগিরই অয়ন মুখার্জির 'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি' ছবিতে একসঙ্গে অভিনয় করতে চলেছেন রণবীর-দীপিকা। সেই ছবির প্রতি দর্শককে আকৃষ্ট করতেই নাকি এসব কথাবার্তা এখন বলে বেড়াচ্ছেন রণবীর। এটা স্রেফ প্রচারণা চালানোর কৌশল ছাড়া কিছু নয়!

No comments

Powered by Blogger.