পর পর চার ছবি

লতি বছরের জানুয়ারিতে ইমন অভিনীত 'মায়ের জন্য পাগল' ছবিটি মুক্তি পেয়েছিল। এরপর রোজার ঈদের আগ পর্যন্ত আর কোনো ছবিই মুক্তি পায়নি তাঁর। গত ঈদে একসঙ্গে তাঁর দুটি ছবি মুক্তি পায়। পি এ কাজলের 'গরিবের ভাই' ও গাজী মাহবুবের 'আমার পৃথিবী তুমি'। এই দুটি ছবির রেশ কাটতে না কাটতেই এ সপ্তাহে মুক্তি পেল শাহীন সুমনের 'অঙ্ক'। পরের সপ্তাহেই মুক্তি পাবে ইমন অভিনীত জি সরকারের 'গার্মেন্টস কন্যা'।
 পর পর চারটি ছবি মুক্তি পাচ্ছে, তবুও ইমন শঙ্কিত নন। তিনি বলেন, 'সাধারণত কোনো অভিনেতাই চান না একসঙ্গে এতগুলো ছবি মুক্তি পাক। এতে দর্শকের একঘেয়েমি চলে আসতে পারে। কিন্তু আমি খুব খুশি, 'গরিবের ভাই', 'আমার পৃথিবী তুমি' ও 'অঙ্ক'_তিনটি ছবিই ব্যবসায়িক সফলতা পেয়েছে। আশা করছি, 'গার্মেন্টস কন্যা'ও ব্যবসায়িক সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখবে। যেসব পরিচালক ও প্রযোজক আমার ওপর ভরসা রেখেছেন, তাঁদের প্রতি আমি সত্যিই কৃতজ্ঞ।

No comments

Powered by Blogger.