পাকিস্তানের পাশে আইসিসি

খবরটা পাকিস্তান ক্রিকেট দলের জন্য স্বস্তির। সদ্যসমাপ্ত চ্যাম্পিয়নস ট্রফিতে পাকিস্তানের বিপক্ষে ম্যাচ পাতানোর গুঞ্জন উঠেছিল। সেই গুঞ্জনে কান দিচ্ছে না আইসিসি। সংস্থাটির প্রধান নির্বাহী হারুন লরগাত জানিয়েছেন, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের খেলা নিয়ে সন্দেহের কোনো কারণ দেখেন না তিনি।
নিউজিল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের সেমিফাইনাল ম্যাচটায় সাইমন টফেলের আম্পায়ারিং নিয়ে প্রশ্ন তুলেছিলেন পাকিস্তানের ক্রীড়ামন্ত্রী মোহাম্মদ আলী শাহ।
এই অভিযোগেও কান দিচ্ছেন না লরগাত, ‘এটা নিয়ে মাথা ঘামানোর কিছু নেই। সাইমন টফেলের ওপর আমাদের আস্থা আছে। ম্যাচটা যেভাবে খেলা হয়েছে তাতেও আমরা সন্তুষ্ট। দুর্দান্ত লড়াকু মানসিকতা নিয়ে ম্যাচটা খেলা হয়েছে। আর সাইমন টফেলের সুনাম আমরা সবাই জানি।’
ওদিকে আইসিসি প্রেসিডেন্ট ডেভিড মরগান জানিয়েছেন, সদ্যসমাপ্ত চ্যাম্পিয়নস ট্রফির সফল আয়োজনকে তিনি ৫০ ওভারের ক্রিকেটের জয় হিসেবেই দেখছেন।
টি-টোয়েন্টির উত্থানে ওয়ানডের ভবিষ্যত্ নিয়ে শঙ্কিতদের মরগান আশ্বস্তই করছেন, ‘চ্যাম্পিয়নস ট্রফি খুবই সফল হয়েছে। আমরা ভবিষ্যতের দিকে একটা বড় পদক্ষেপ ফেললাম। উত্তেজনায় ঠাসা ক্রিকেট হয়েছে। প্রত্যাশার চেয়েও বেশি সাড়া মিলেছে।’

No comments

Powered by Blogger.