এমিরেটস দুবাই তথ্য প্রযুক্তি মেলা উপলক্ষে বিশেষ প্যাকেজ দিচ্ছে

দুবাইভিত্তিক এমিরেটস এয়ারলাইনের অঙ্গপ্রতিষ্ঠান এমিরেটস হলিডেজ দুবাইয়ে অনুষ্ঠিতব্য তথ্য ও প্রযুক্তি মেলা, জিটেক্স-০৯ উপলক্ষে বিশেষ ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে।
দুবাই আন্তর্জাতিক কনভেনশন ও এক্সিবিশন কেন্দ্রে এ মেলা ১৮ থেকে ২০ অক্টোবর পর্যন্ত চলবে। এমিরেটস এয়ারলাইন মেলার অফিশিয়াল ক্যারিয়ার হিসেবে কাজ করছে।
এমিরেটস হলিডেজের জিটেক্স প্যাকেজের মূল্য জনপ্রতি ন্যূনতম এক হাজার ৩৫ মার্কিন ডলার। প্যাকেজ ঢাকা-দুবাই-ঢাকা বিমান ভাড়া, দুবাই বিমানবন্দরে সহায়তা সেবা, প্রাইভেট গাড়িতে বিমানবন্দর থেকে হোটেলে আনা-নেওয়ার ব্যবস্থা, দুজনের অংশীদারির ভিত্তিতে তিন তারকাবিশিষ্ট সিশেল ইন হোটেলে প্রাতঃরাশসহ চার রাতের আবাসন, সার্ভিস চার্জ ও রুম ট্যাক্স অন্তর্ভুক্ত। তবে জনপ্রতি ৮৭ মার্কিন ডলার ভিসা (এক মাস মেয়াদি ট্যুরিস্ট ভিসা) ফি ও ৫৮ মার্কিন ডলার এয়ারপোর্ট বহির্গমন ট্যাক্স এই প্যাকেজে অন্তর্ভুক্ত নয়।
ভিসার জন্য ন্যূনতম তিন কার্যদিবসের প্রয়োজন হবে। এমিরেটস হলিডেজের জিটেক্স-০৯ প্যাকেজ ১৬ থেকে ৩১ অক্টোবর পর্যন্ত কার্যকর থাকবে।
বাংলাদেশে এমিরেটসের এরিয়া ম্যানেজার হানিফ জাকারিয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেছেন, তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বাংলাদেশের জন্য একটি দ্রুত সম্প্রসারণশীল খাত। জিটেক্স বাংলাদেশিদের জন্য তাদের এ খাতে অর্জিত সাফল্য তুলে ধরার একটি উপযুক্ত স্থান।

No comments

Powered by Blogger.