দেশে কেডবেরি ইন্ডিয়ার এক্লেয়ারস বিপণন শুরু হয়েছে

কেডবেরি ইন্ডিয়া লিমিটেড বাংলাদেশে এক্লেয়ারস বাজারজাতকরণ কার্যক্রম শুরু করেছে। দেশে এই পণ্যের পরিবেশক নিযুক্ত হয়েছে কল্লোল ডিস্ট্রিবিউশনস লিমিটেড।
ঢাকায় গত মঙ্গলবার একটি হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে এ ঘোষণা দেন কেডবেরি ইন্ডিয়া লিমিটেডের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সরদ গুপ্ত। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কল্লোল ডিস্ট্রিবিউশনসের ব্যবস্থাপনা পরিচালক গোলাম মোস্তফাসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।
অনুষ্ঠানে বলা হয়, দেশের বাজারে এ যাত্রা পেট জার ও রিফিল প্যাকে এক্লেয়ারস বিক্রি করা হবে। অদূর ভবিষ্যতে কেডবেরি এক্লেয়ারসের নতুন স্টিক প্যাক ও গিফট বক্স বাজারে পাওয়া যাবে।
সরদ গুপ্ত বলেন, কেডবেরি এক্লেয়ারসের উন্নত মানের এ পণ্য ভোক্তা সাধারণকে একটি অনন্য স্বাদের অভিজ্ঞতা দেবে। পণ্যটি বাজারে দুই টাকা দরে বিক্রি করা হবে।
গোলাম মোস্তফা বাংলাদেশে কেডবেরির যাত্রা সুন্দর হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি বলেন, ভোক্তা সাধারণকে উন্নতমানের পণ্য উপহার দেওয়ার ক্ষেত্রে কেডবেরির দৃঢ় সংকল্প তাঁকে আশান্বিত করেছে।
অনুষ্ঠানে এক্লেয়ারসের নতুন বাংলা বিজ্ঞাপনচিত্র (চকলেটের মিষ্টি বোমা) প্রদর্শন করা হয়। বিজ্ঞাপন ছাড়াও পোস্টার, ব্যানার এবং অন্যান্য মাধ্যমে মার্কেটিং ক্যাম্পেইন চালানো হবে বলে অনুষ্ঠানে জানানো হয়

No comments

Powered by Blogger.