টুকরো খবর

আগের দিন কোয়ার্টার ফাইনালে উঠে গেছে ইতালি ও দক্ষিণ কোরিয়া। পরশু সঙ্গী হয়েছে ঘানা, কোস্টারিকা ও হাঙ্গেরি। মিসরে অনুষ্ঠানরত অনূর্ধ্ব-২০ যুব বিশ্বকাপে এ দিন ঘানা ২-১ গোলে দক্ষিণ আফ্রিকাকে এবং কোস্টারিকা ২-০ গোলে হারিয়েছে স্বাগতিক মিসরকে। দিনের অন্য খেলায় হাঙ্গেরি টাইব্রেকারে ৪-৩ গোলে জিতেছে চেক প্রজাতন্ত্রের বিপক্ষে। নির্ধারিত সময়ে ম্যাচটি ড্র ছিল ২-২ গোলে। ওয়েবসাইট।
র্যাঙ্কিং-শীর্ষে মিলস
আইসিসি চ্যাম্পিয়নস ট্রফিতে ২২.৮৮ গড়ে ৯ উইকেট নিয়েছেন কাইল মিলস। বোলিং সাফল্যের পুরস্কারটা হাতেনাতেই পেলেন এই নিউজিল্যান্ডার। প্রথমবারের মতো আইসিসি ওয়ানডে র্যাঙ্কিংয়ের শীর্ষে উঠেছেন তিনি। মঙ্গলবার প্রকাশিত ওয়ানডে র্যাঙ্কিংয়ে ব্যাটসম্যানের শীর্ষাসনটি ধরে রেখেছেন ভারতের মহেন্দ্র সিং ধোনি। সেরা অলরাউন্ডার যথারীতি সাকিব আল হাসান। বোলিং-র্যাঙ্কিংয়ে সাকিব আছেন চারে। ওয়েবসাইট।
ডোনাডুনি বরখাস্ত
নাপোলি কোচের চাকরি হারালেন রবার্তো ডোনাডুনি। সিরি ‘আ’তে রোমার বিপক্ষে নাপোলির ২-১ গোলের হারের পর মঙ্গলবার বরখাস্ত করা হয়েছে মার্চে দায়িত্ব নেওয়া ডোনাডুনিকে। রোমার বিপক্ষে পরাজয়টি ছিল চলতি লিগে নাপোলির চতুর্থ। সাত রাউন্ড শেষে ৭ পয়েন্ট নিয়ে লিগে ১৫তম অবস্থানে থাকা নাপোলির দায়িত্ব নিয়েছেন সাম্পদোরিয়ার সাবেক কোচ ওয়াটার মাজ্জারি।

No comments

Powered by Blogger.