‘হে আল্লাহ! আরেকবার সুযোগ দিন, দেশে শান্তি ফেরাবো’ -এরশাদ

জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ পুনরায় ক্ষমতায় যাওয়ার আকুতি প্রকাশ করে আল্লাহর দরবারে দোয়া করে বলেছেন, “হে আল্লাহ! আপনি আমাকে জীবনের শেষ সময়ে একবার দেশ পরিচালনার সুযোগ দিন। আমি দেশে শান্তি ফিরিয়ে আনবো। স্বাভাবিক মৃত্যুর নিশ্চয়তা দেব।” সোমবার দুপুরে বনানী কার্যালয়ে জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর আয়োজিত দলটির প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর মোহাম্মদ আদেলের শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে এরশাদ এই আকুতি প্রকাশ করেন। এরশাদ বলেন, “বর্তমানে দেশে স্বাভাবিক মৃত্যুর গ্যারান্টি নেই। দেশে প্রতিদিনই মানুষ মারা যাচ্ছে। গতকাল তিনটি মেয়ে মারা গেল। আজ মাগুরায় মারা গেল। প্রতিদিনই এখন শোক দিবস। কারোরই জীবনের নিশ্চয়তা নেই। ছেলে মেয়েরা কলেজ বিশ্ববিদ্যালয় থেকে লাশ হয়ে ফিরছে। জনগণ এই অবস্থার পরিবর্তন চায়।”   তিনি বলেন, “এখন মৃত্যু আমাদের নাড়া দেয় না। মানুষের প্রতি মানুষের প্রেম-ভালোবাসা নেই। দয়া নেই। এখন শিক্ষকরাও মারা যাচ্ছে। অবস্থার প্রতিদিন অবনতি হচ্ছে। ” নূর হোসেনের মৃত্যু প্রসঙ্গে এরশাদ বলেন, “এখন নূর হোসেনকে নিয়ে কত কথা হয়। অথচ নূর হোসেনের জায়গায় একটা স্মৃতিসৌধও কেউ তৈরি করেনি। রাস্তায় সবাই ফুল দেয়। এই জিরো পয়েন্ট তো আমার তৈরি। আমার তৈরি জায়গায় সবাই ফুল দেয়।”   এরশাদ বলেন, “এখন তো প্রতিদিনই এই ঘটনা ঘটছে। এখন প্রতিদিনই শোক দিবস। প্রতিদিনই নূর হোসেন দিবস।”   এরশাদ দুঃখ করে বলেন, “আমি কী কাপড় পরি, এটা নিয়ে সমালোচনা হয়। আমি কবিতা লিখি, এটা নিয়ে সমালোচনা হয়। আমি কি কবিতা লিখতে পারব না? আগে প্রতিদিন রাতে ডায়েরি লিখতাম। বউকে চিঠি লিখতাম। কত ব্যথা মনে। এখন মানুষের প্রতি মানুষের ভালোবাসা নেই। আমি মানুষকে ভালোবেসে রাজনীতি করি।”   জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তরের সভাপতি এস এম ফয়শল চিশতীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, জাপার মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, এম এ হান্নান এমপি, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, যুগ্ম-মহাসচিব বাহাউদ্দিন বাবুল, নুরুল ইসলাম নুরু প্রমুখ।

No comments

Powered by Blogger.