সড়ক দুর্ঘটনায় নিহত ৪

পৃথক সড়ক দুর্ঘটনায় বিভিন্ন স্থানে শিশুসহ নিহত হয়েছে ৪ জন। প্রতিনিধিদের পাঠানো খবর :
নওগাঁ :পত্নীতলা উপজেলার মাতাজি-ধামইরহাট সড়কে নেপালতলী নামক স্থানে ও আত্রাই উপজেলার আত্রাই-বাঁকা সড়কের বারোবিঘা নামক স্থানে বুধবার সকালে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় বেলাল হোসেন (৪২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সকালে ধামইরহাট থেকে ভটভটিতে কয়েকজন যাত্রী নওগাঁ শহরে আসছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ভটভটিটি উল্টে সড়কের পাশে খাদে পড়ে গিয়ে ঘটনাস্থলেই বেলাল হোসেন মারা যান। এ ঘটনায় জামাল হোসেন নামে আরও এক ব্যক্তি আহত হয়েছেন। নিহত বেলাল হোসেন পাশের ধামইরহাট উপজেলার উলফাতপুর গ্রামের মোখলেছার রহমানের ছেলে। অন্যদিকে নওগাঁয় বুধবার সকালে একটি যাত্রীবাহী ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে উল্টে গিয়ে ৫ যাত্রী আহত হয়েছেন।
সৈয়দপুর (নীলফামারী) :ট্রলি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক স্কুলছাত্র নিহত ও আহত হয়েছেন দু'জন। নিহত স্কুলছাত্রের নাম অপূর্ব মেরাজ। সে সৈয়দপুর লায়ন্স স্কুল অ্যান্ড কলেজের প্রথম শ্রেণীর ছাত্র। এটি ঘটেছে উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের সোনাখুলি গ্রামের ঝাড়ূয়াপাড়া এলাকায়।
নাগেশ্বরী (কুড়িগ্রাম) :ভূরুঙ্গামারীর জয়মনিরহাটে সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছেন। তার নাম মুকুল। তিন জয়মনিরহাট ইউনিয়নের চরবড়াইটারী গ্রামের মতিয়ার রহমানের ছেলে।
চুয়াডাঙ্গা :ট্রাকের চাকায় পিষ্ট হয়ে রবিউল ইসলাম রবিন নামে এক কৃষক নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে চুয়াডাঙ্গা- ঝিনাইদহ সড়কের ডিঙ্গেদহ হাইওয়ে ফিলিং স্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটে। রবিউল ইসলাম চুয়াডাঙ্গা পৌর এলাকার বেলগাছী এলাকার শুকুর আলীর ছেলে।

No comments

Powered by Blogger.